ভিড়ের মধ্যে ট্রিগার চাপলেন ফিলিপাইনের মেয়র, উড়ল টাকা

0
76

(দিনাজপুর২৪.কম) ফিলিপাইনের মেয়র গত মঙ্গলবার ‘গোল্ড মানি গান’ থেকে ট্রিগার চেপে টাকা উড়িয়েছেন। ভিড়ের মধ্যে তার উড়ানো টাকা হুড়োহুড়ি করে কুড়িয়েছে উপস্থিত জনতা। তা নিয়ে ব্যাপক সমালোচনার সৃষ্টি হয়েছে।

ফিলিপাইনের মেয়র লুইস চাভিট সিংসন মাস্ক ছাড়াই ভিড়ের মধ্যে যান। এরপর টাকা উড়ানোর বন্দুকের ট্রিগার চাপেন। তখন একেবারে বেশ কিছু নোট ছড়িয়ে পড়ছিল।

ওই ঘটনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। জানা গেছে, তিনি যে নোটগুলো উড়িয়েছেন, তার বেশিরভাগই ১০০ পেসো। তবে তিনি কিছু ৫০০ পেসো উড়িয়েছেন।

৪৩ সেকেন্ডের একটি ভিডিও প্রথমে পোস্ট করেন  মেয়র লুইস চাভিট সিংসন। পরে সেটি অন্যরা শেয়ার করে ছড়িয়ে দেন। এরই মধ্যে লাখ লাখ দর্শক ভিডিওটি দেখেছেন।

৮০ বছর বয়সী  মেয়র লুইস চাভিট সিংসন বলেছেন, আমার  এ ধরনের কর্মকাণ্ড ভোটের আশায় প্রচারণার কৌশল ছিল না। কারণ ২০২২ সালের মে মাসের নির্বাচনে স্থানীয় বা জাতীয় কোনো পদই আমি চাচ্ছি না।

তিনি আরও বলেন, এটা তো নতুন কোনো ঘটনা নয়। এর আগেও এভাবে টাকা উড়িয়ে জনগণকে আনন্দ দিয়েছি। এই কাজের একটাই উদ্দেশ্য; সেটা হলো- জনগণকে খুশি করা। মানুষ যদি খুশি থাকে, আমিও খুশি হই।

তবে নেটিজেনদের অনেকেই বলছে, সিংসনের টাকা দেওয়ার পদ্ধতি ছিল অপমানজনক, ন্যক্কারজনক এবং শোষণমূলক।

একজন কমেন্ট করেছেন, আমরা মানুষ হিসেবে আমাদের মর্যাদা হারিয়েছি! খুব, খুব দুঃখজনক দৃশ্য এটি।-অনলাইন ডেস্ক

ভিডিওটি দেখতে পারেন …

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here