মঞ্চ ভেঙে পড়ে গেলেন ওবায়দুল কাদের

0
26

(দিনাজপুর২৪.কম) আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বক্তব্যের সময় মঞ্চ ভেঙে যাওয়ার ঘটনা ঘটেছে। আজ বিকেলে বাংলাদেশ ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদদেশে সাবেক নেতাকর্মীদের মিলনমেলায় এ ঘটনা ঘটে।

এ ঘটনার এক ভিডিও ক্লিপে দেখা যায়, ওবায়দুল কাদের বক্তব্য দিচ্ছিলেন। তিনি ‘স্মার্ট বাংলাদেশ’ বলে কিছু একটা বলার আগেই মঞ্চ ভেঙে যায়। এ সময় তিনিসহ মঞ্চের অনেকেই পড়ে যান।

মঞ্চ ভেঙে পড়ার কিছুক্ষণ পর আবারও বক্তব্য শুরু করেন ওবায়দুল কাদের। তিনি বলেন, ‘বক্তব্য দেওয়ার সময় আচমকা মঞ্চ ভেঙে পড়েছে। এটি একটি স্বাভাবিক ঘটনা। মঞ্চে অনেক নেতা ছিলেন। আমি বলব, আমাদের আরও কর্মীর দরকার। স্মার্ট বাংলাদেশ গড়তে স্মার্ট কর্মী দরকার। এত নেতা দরকার নেই। যেকোন মঞ্চে গেলে সামনের লোকের চেয়ে মঞ্চের লোকের সংখ্যা বেশি হয়। এতো নেতা কেন?’

ছাত্রলীগের সাবেক নেতারা মনে করছেন, মঞ্চে অতিরিক্ত মানুষ ওঠার কারণে এ দুর্ঘটনা ঘটতে পারে।

এর আগে বিকেল ৩টায় অপরাজেয় বাংলার পাদদেশে র‌্যালি পূর্ব অনুষ্ঠান শুরু হয়। গত ৪ জানুয়ারি ছিল ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী। তবে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আজ র‌্য্যালি করা হয়।

অনুষ্ঠানে জাতীয় সঙ্গীতের সঙ্গে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এবং ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন। পরে দলীয় সঙ্গীত ও নৃত্য পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করছেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ওয়ালি আসিফ ইনান। -ডেস্ক রিপোর্ট

ছাত্রলীগের সাবেক নেতাকর্মীদের মিলনমেলার মঞ্চ ভেঙে যাওয়ার পর ভিড। ছবি: সংগ্রহীত
মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here