মলত্যাগে বিপদে করণ জোহর! এগিয়ে আসেননি শাহরুখ-কাজল!

0
107

(দিনাজপুর২৪.কম) একবার খোলা জায়গায় মলত্যাগ করতে গিয়ে বিষম বিপদে পড়েছিলেন করণ জোহর। বেশ বড়সড় এক লজ্জাজনক পরিস্থিতির মুখোমুখি হয়েছিলেন। ‘হুনারবাজ’ এর সেটে এবার সেই কথা ফাঁস করলেন করণ নিজেই, যা শুনে হেসে কুটিপাটি হলেন পরিণীতি চোপড়া। সম্প্রতি, চ্যানেল কর্তৃপক্ষ শো-এর একটি এপিসোডের প্রমো আপলোড করেছে। সেখানেই জানা গেল সেই ঘটনা।

করণ জানান ঘটনার সময়কাল ‘কাভি খুশি কাভি গাম’ ছবির শ্যুটিংয়ের সময়। সেইসময় মিশরে শাহরুখ খান এবং কাজলকে নিয়ে ‘সূরজ হুয়া মাধ্যম’ গানের শ্যুটিং চলছে। করণের কথায়, ‘আমরা এমন একটি লোকেশনে ছিলাম যেখানে মাইলের পর মাইল জুড়ে সাদা বালি নানান আকারের সাদা চুনাপাথরের টুকরো ছড়িয়েছিল। আর কিচ্ছু ছিল না। কিচ্ছু না। জনবসতির চিহ্ন পর্যন্ত ছিল না। দেখে মনে হতে পারে, পৃথিবীর শেষ প্রান্ত বুঝি এটাই। তবে অদ্ভুত সুন্দর লোকেশন ছিল’।

অল্প থেমে ফের শুরু করেন করণ, ‘সেদিন আমার পেটটা খারাপ ছিল। সকাল থেকে বেশ কয়েকবার প্রকৃতির ডাকে সাড়া দিতে হয়েছিল। তা ফের বেগ পেল। এদিকে দূর দূরান্ত পর্যন্ত কোনও বাথরুম, হোটেল কিচ্ছু নেই। এতটাই বেগ এসেছিল যে শেষমেশ উপায় না দেখে বেশ কিছু দূরে চুনাপাথরের আড়ালে গিয়ে আমি আমার কাজ শুরু করে দিলাম। ভেবেছিলাম নির্জন জায়গা দেখার কেউ নেই। ওমা! হঠাৎ করে একটা শব্দ পেলাম। ঘাড় ঘুরিয়ে দেখি হলিউড ছবির শ্যুটিং ক্রুয়ের একটি দল সেখানে দাঁড়িয়ে হাসতে হাসতে আমাকে দেখছে। ক্যামেরাও বের করছে, আমার ওই অবস্থার ছবি তুলে রাখবে বলে। সঙ্গে সঙ্গে প্যান্ট জামা ঠিক করে তাদের কাছে অনুরোধ জানাই যে এরকম যেন তারা না করেন। আরও বলি, যে ছবির শ্যুটিং চলছে তার পরিচালক আমি। তাই তারা যেন আমার প্রতি একটু সম্মান দেখায়’।

করণের মুখে একথা শোনামাত্রই তারা তাকে আশ্বস্ত করে এবং চলে যায় সেখান থেকে। হাঁফ ছেড়ে বাঁচেন করণ।

বক্তব্যের শেষে তাঁর সংযোজন, ‘চুনাপাথরের অন্যদিকে ছিল বলে তারা শাহরুখ এবং কাজলকে দেখতে পাননি। আজও সেই ঘটনার কথা মনে পড়লে লজ্জা লাগে’।

করনের কথা শেষ হতে না হতেই চিৎকার করে হাসতে শুরু করেন পরিণীতি। -অনলাইন ডেস্ক

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here