মহাখালী-বিমানবন্দর সড়কে তীব্র যানজট

0
75

(দিনাজপুর২৪.কম) রাজধানীর বিমানবন্দর সড়কের কাউলা এলাকায় একটি ডাম্প ট্রাক বিকল হওয়ায় ওই এলাকায় আজ বুধবার সকাল থেকে তীব্র যানজট দেখা দিয়েছে।

ভোরে বিমানবন্দর এলাকার মূল সড়কে ট্রাকটির সামনে চাকা ভেঙে যায়। এরপর সেটি পুরো সড়কটিতে আড়াআড়ি অবস্থা হলে সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।

এতে সকাল থেকে বিমানবন্দর ও উত্তরাগামী রাস্তায় গাড়ির ধীর গতি ছিল। একপর্যায়ে গাড়ি চলাচল বন্ধ হয়ে যায়।

এ সময় ওই রাস্তায় জট বাড়তে বাড়তে বনানীর চেয়ারম্যানবাড়ি পর্যন্ত পৌঁছায়। সকাল ১০টার দিকে রেকার দিয়ে ডাম্প ট্রাক রাস্তার এক পাশে সরাতে সক্ষম হয় ট্রাফিক পুলিশ। এরপর শুরু করে যান চলাচল।

বিমানবন্দর এলাকার ট্রাফিক পুলিশের সহকারী কমিশনার মো. আবদুল্লাহ বলেন, ভোরবেলা ডাম্প ট্রাকটির সামনের চাকা ভেঙে রাস্তার মাঝে আড়াআড়িভাবে পড়ে যায়। এটা ব্যস্ত সড়ক হওয়ায় কিছুক্ষণের মধ্যেই জ্যাম লেগে যায়। রেকার নিয়ে এসে বেশ কিছুক্ষণের চেষ্টার পর আমরা সেটি রাস্তার মাঝখান থেকে সরিয়েছি। এখন যান চলাচল স্বাভাবিক আছে।

ট্রাক রাস্তায় পড়ে থাকা অবস্থায় সকাল সাড়ে ৭টা থেকে ওই সড়কে যানবাহনের স্থবিরতা শুরু হয়। এই স্থবিরতার কারণে সকাল সাড়ে ১০টা পর্যন্ত যানজট বনানী চেয়ারম্যানবাড়ি পর্যন্ত পৌঁছায়।

একইভাবে, মিরপুর বিমানবন্দর সড়কের ইসিবি চত্বর ও নতুনবাজার-বিমানবন্দর সড়কের যমুনা ফিউচার পার্ক ও পূর্বাচলের ৩০০ ফুট সড়কেও ভয়াবহ যানজট সৃষ্টি হয়।

অবশ্য বেলা ১১টার পর ধীরে ধীরে সচল হতে শুরু করেছে সড়কগুলো। অনলাইন ডেস্ক

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here