মাদক মামলায় হাজিরা দিয়ে ফেরার পথেই মাদক বিক্রি দুই বৃদ্ধের!

0
36

(দিনাজপুর২৪.কম) মাদক মামলার আসামি দুই বৃদ্ধ মঙ্গলবার আদালতে হাজিরা দিতে জয়পুরহাট যান।  হাজিরা শেষে তারা নিজ এলাকা চুয়াডাঙ্গায় ফেরেন। যাওয়ার সময় খালি হাতে গেলেও ফেরার পথে তাদের সঙ্গে ছিল মাদক। পথে সেই মাদক বিক্রি করতে গিয়েই তারা আবারও গ্রেপ্তার হলেন পুলিশের হাতে। চুয়াডাঙ্গা পৌরসভার রেল স্টেশনের সামনে রেলওয়ে জামে মসজিদের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়।  তারা হলেন- মো. বাদল শেখ ওরফে মাজেদ শেখ (৬০) এবং মো. মিদুল ওরফে সাইফুল ইসলাম (৫৫)। পুলিশ জানায়, মাজেদ ও সাইফুল উভয়েই মাদক মামলার আসামি। মাজেদের বিরুদ্ধে ৩টি এবং সাইফুলের বিরুদ্ধে ২টি মামলা রয়েছে। তার ভেতরে একটি মামলার হাজিরা দিতে তারা গিয়েছিলেন জয়পুরহাট। হাজিরা শেষে তারা আবার চুয়াডাঙ্গা ফেরেন মাদক সঙ্গে করে।

চুয়াডাঙ্গা পৌরসভার রেল স্টেশনের সামনে রেলওয়ে জামে মসজিদের সামনে মাদক বিক্রির সময় মাজেদ ও সাইফুলকে গ্রেপ্তার করা হয়। তবে এ সময় আরও দুইজন পালিয়ে যায়। তাদের কাছ থেকে ১০টি বুপ্রেনরফিন ইনজেকশন জব্দ করা হয়।

চুয়াডাঙ্গা সদর থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, মাজেদ ও সাইফুল দীর্ঘদিন শহরে মাদক বিক্রি করে আসছিল। আজ মাদক বিক্রি করার সময় তাদের হাতেনাতে গ্রেপ্তার করা হয়। -নিউজ ডেস্ক

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here