মালাইকার মা হওয়ার খবরে রেগে গেলেন অর্জুন!

0
50
বলিউড তারকা অর্জুন কাপুর ও মালাইকা আরোরা

(দিনাজপুর২৪.কম কয়েক বছর ধরেই প্রেম করছেন মালাইকা আরোরা ও অর্জুন কাপুর। সম্পর্ক নিয়ে এখন আর সে রকম কোনো রাখঢাকও নেই তাদের।বয়সের ফারাক সত্যেও যে প্রেমটা হয়, তা তারা প্রমাণ করে দিয়েছেন। এই কখনো ডেটে যাচ্ছেন তো কখনো বিদেশে ছুটি কাটাতে। আবার কখনো বন্ধুর বাড়ির পার্টিতে।

গতকাল বুধবার সকালে হঠাৎই রটে যায় মালাইকা আরোরা নাকি প্রেগন্যান্ট। অর্জুন কাপুরের সঙ্গে প্রথম সন্তানের জন্ম দিতে চলেছেন। কাছের বন্ধুদের সে খবরও দিয়েছেন লন্ডন ভ্যাকেশনের সময়। আর তারপর থেকেই সেই খবর আগুনের মতো ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

অবশেষে মালাইকার প্রেগন্যান্সির খবর নিয়ে মুখ খুললেন তার পরিবারের এক সদস্য। জানালেন, এটা সত্যি নয়। পুরোটাই গুজব।

মালাইকাকে নিয়ে রটে যাওয়া এই খবরের পরিপ্রেক্ষিতে ইতোমধ্যেই মুখ খুলেছেন অর্জুন কাপুর। একটি খবরের স্ক্রিনশর্ট শেয়ার করে ক্ষোভও প্রকাশ করেছেন এই অভিনেতা। ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি লিখেছেন, ‘এটি খুবই নিম্নমানের কাজ। সংবেদনশীল, অনৈতিক ও বাজে খবর প্রকাশ করে যাচ্ছেন। এই সাংবাদিক নিয়মিত এ ধরনের খবর লিখছেন। এ ধরনের মিথ্যা খবর আমরা এড়িয়ে যেতে পারি।’

উল্লেখ্য, ১৯৯৮ সালে আরবাজ খানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মালাইকা। ২০১৬ সালে দীর্ঘ ১৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টানতে আদালতে বিবাহ বিচ্ছেদের আবেদন করেন এই দম্পতি। অবশেষে ২০১৭ সালের মে মাসে তাদের বিচ্ছেদ মঞ্জুর করেন মুম্বাইয়ের বান্দ্রার পারিবারিক আদালত।

মালাইকা-আরবাজের আরহান খান নামে একটি পুত্রসন্তান রয়েছে। আরবাজের সঙ্গে ডিভোর্সের পর অর্জুন-মালাইকার প্রেমের সম্পর্ক শুরু হয়। -অনলাইন ডেস্ক

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here