মুক্তির প্রক্রিয়ায় অপু বিশ্বাসের নতুন ছবি

0
59

(দিনাজপুর২৪.কম)মাঝে বেশ কিছুদিন অভিনয়ে অনিয়মিত হলেও এখন আবার অভিনয়ে সক্রিয় জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। করোনাকালের আগে দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বাশুরবাড়ি জিন্দাবাদ-২’ নামের একটি ছবিতে অভিনয় করেছিলেন। আরটিভি প্রযোজিত এ সিনেমাটি এখন মুক্তির প্রক্রিয়ায় এসেছে বলে প্রযোজনা সূত্রে জানা গেছে।

এতে অভিনয় প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, বেশ ভালো একটি গল্পে সিনেমাটি তৈরি হয়েছে। আমিও একটি ভালো চরিত্রে অভিনয় করেছি। আশা করছি সিনেমাটি দর্শকপ্রিয়তা পাবে।

এদিকে কিছুদিন আগে ‘প্রিয় কমলা’ নামের একটি সিনেমা মুক্তি পায় এই অভিনেত্রীর। মুক্তিযুদ্ধের গল্প নিয়ে নির্মিত সিনেমাটিতে অপু বিশ্বাসের অভিনয় প্রশংসিত হয়। গত বছরের মধ্যভাগে বন্ধন বিশ্বাসের পরিচালনায় ‘ছায়াবৃক্ষ’ নামের একটি সরকারি অনুদানের সিনেমায় অভিনয় করেন অপু বিশ্বাস। এটিও চলতি বছর মুক্তি পাবে। এদিকে সোলায়মান হোসেন লেবুর পরিচালনায় ‘প্রেম প্রীতি বন্ধন’ নামের একটি নতুন ছবিতে অভিনয় করছেন অপু বিশ্বাস।

মাঝে বেশ কিছুদিন অভিনয়ে অনিয়মিত হলেও এখন আবার অভিনয়ে সক্রিয় জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। করোনাকালের আগে দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বাশুরবাড়ি জিন্দাবাদ-২’ নামের একটি ছবিতে অভিনয় করেছিলেন। আরটিভি প্রযোজিত এ সিনেমাটি এখন মুক্তির প্রক্রিয়ায় এসেছে বলে প্রযোজনা সূত্রে জানা গেছে।

এতে অভিনয় প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, বেশ ভালো একটি গল্পে সিনেমাটি তৈরি হয়েছে। আমিও একটি ভালো চরিত্রে অভিনয় করেছি। আশা করছি সিনেমাটি দর্শকপ্রিয়তা পাবে।

এদিকে কিছুদিন আগে ‘প্রিয় কমলা’ নামের একটি সিনেমা মুক্তি পায় এই অভিনেত্রীর। মুক্তিযুদ্ধের গল্প নিয়ে নির্মিত সিনেমাটিতে অপু বিশ্বাসের অভিনয় প্রশংসিত হয়। গত বছরের মধ্যভাগে বন্ধন বিশ্বাসের পরিচালনায় ‘ছায়াবৃক্ষ’ নামের একটি সরকারি অনুদানের সিনেমায় অভিনয় করেন অপু বিশ্বাস। এটিও চলতি বছর মুক্তি পাবে। এদিকে সোলায়মান হোসেন লেবুর পরিচালনায় ‘প্রেম প্রীতি বন্ধন’ নামের একটি নতুন ছবিতে অভিনয় করছেন অপু বিশ্বাস। -অনলাইন ডেস্ক

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here