মেঘনায় ট্রলারডুবি, দুই শিশুসহ তিনজনের মৃত্যু

0
23

(দিনাজপুর২৪.কম) কুমিল্লার মেঘনা উপজেলায় কাঁঠালিয়া নদীতে ট্রলার ডুবে তিনজন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে দু’জন কন্যা শিশু এবং একজন নারী। এ ঘটনায় এক শিশু নিখোঁজ রয়েছেন। আহত হয়েছেন অন্তত ১০ জন।

আজ সোমবার দুপুর ২টার দিকে উপজেলার পুরোনো বাটেরা এলাকায় কাঁঠালিয়া নদীতে এ ঘটনা ঘটে।

সোমবার বিকেল ৫টার দিকে বিষয়টি নিশ্চিত করে দাউদকান্দি ফারায় সার্ভিসের স্টেশন অফিসার মাজহারুল ইসলাম বলেন, আমরা এখন পর্যন্ত তিনজনের মরদেহ উদ্ধার করেছি। নিহতদের বাড়ি জেলার তিতাস উপজেলার রায়পুর গ্রামে। তাঁরা হলেন জুলেখা বেগম (৫৫), তামান্না আক্তার (৭) ও আয়েশা আক্তার (১১)। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে নিহতরা একই পরিবারের। তবে আমরা এখনো বিস্তারিত জানতে পারিনি।

মাজহারুল ইসলাম আরো বলেন, এ ঘটনায় এক শিশু এখনো নিখোঁজ রয়েছে। আমরা তাকে উদ্ধারে চেষ্টা চালিয়ে যাচ্ছি। ট্রলারটিতে মোট ১৪ জন ছিলেন। আহত হয়েছেন অন্তত ১০ জন। তাদেরকে দাউদকান্দির একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহতরা তিতাস উপজেলার রায়পুর গ্রাম থেকে মেঘনার একটি গ্রামে বেড়াতে যাচ্ছিলেন বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি।

ঘটনার প্রত্যক্ষদর্শী আক্তার হোসেন বলেন, ট্রলারটি কাঁঠালিয়া নদীর পুরোনো বাটেরা এলাকায় পৌঁছলে কচুরিপানার কারণে ট্রলারটির গতি কমে যায়। এ সময় চালক এটির গতি বাড়িয়ে চালিয়ে নেওয়ার চেষ্টা করেন। তখন কিছুর সঙ্গে লেগে ট্রলারটির তলা ফুটো হয়ে যায়। এরপর স্থানীয়রা উদ্ধার কাজ শুরু করলেও ওই তিনজন মারা যান। বাকিদের উদ্ধার করে দাউদকান্দির একটি বেসরকারি হাসপাতালে পাঠানো হয়েছে।

মেঘনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ছমিউদ্দিন বলেন, আমি খবর পেয়ে ঘটনাস্থলে যাচ্ছি। এখনো বিস্তারিত কিছু জানতে পারিনি। -অনলাইন ডেস্ক

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here