মেট্রোরেলের পিলার ধসে মা-ছেলের মৃত্যু

0
21
ছবি সংগৃহীত

(দিনাজপুর২৪.কম) ভারতের মেট্রো রেললাইনের নির্মাণাধীন একটি পিলার ধসে পড়েছে। এতে এক নারী ও তার আড়াই বছরের সন্তান নিহত হয়েছেন। সেইসঙ্গে ওই নারীর স্বামী ও তার কন্যা সন্তান আহত হয়েছেন। আজ মঙ্গলবার দেশটির কর্ণাটকের বেঙ্গালুরুর নাগাভারা এলাকায় ঘটেছে এ ঘটনা। খবর এনডিটিভির।

দেশটির কর্মকর্তারা বলেছেন, সকালে তেজস্বিনী নামে ওই নারী, তার স্বামী এবং যমজ সন্তান বাইকে করে যাচ্ছিলেন। সেইসময় হুট করেই রেলের পিলার তাদের ওপর ধসে পড়ে।

এতে গুরুতর আহত হন তেজস্বিনী ও তার সন্তান বিহান। কাছেই এক হাসপাতালে তাদের দ্রুত নিয়ে যাওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় সেখানে তাদের মৃত্যু হয়। একই হাসপাতালে তেজস্বিনীর স্বামী ও আরেক সন্তানকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

স্থানীয় পুলিশ বলেছে, লোহিত বাইক চালাচ্ছিলেন এবং তেজস্বিনী বাইকের পেছনে বসে ছিলেন। তাদের দুইজনেরই হেলমেট পড়া ছিল। এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, তাদের ওপর ধসে পড়া লোহার রড দিয়ে তৈরি পিলারটি ৪০ ফিট লম্বা ছিল।

পূর্ব বেঙ্গালুরুর ডেপুটি পুলিশ কমিশনার বলেন, বাইকে থাকা চার যাত্রীর ওপর একটি মেট্রো পিলার ধসে পড়েছে। তেজস্বিনী ও তার সন্তান বিহান গুরুতর আহত হন এবং তাদের দ্রুত আলতিয়াস হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু দুর্ভাগ্যবশত তারা মারা গেছেন। -ডেস্ক রিপোর্ট

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here