মেসিদের বিশ্বজয়ে স্টেডিয়ামে পোশাক ‍খোলা সেই ২ তরুণী এখন কোথায়

0
35
ছবি: সংগৃহীত

(দিনাজপুর২৪.কম) অন্য যেকোনো বিশ্বকাপ থেকে এবারের আসরে অনেক কড়াকড়ি ছিল। রক্ষণশীল কাতারের বিভিন্ন কঠোর আইন সম্পর্কে সচেতন করে দেওয়া হয়েছিল খেলতে আসা দল ও সমর্থকদের। আইন না মানলে শাস্তির বিধানও ছিল। তবে ফাইনালে পোশাক খুলেও ছাড় পেয়ে গেলেন আর্জেন্টিনার দুই তরুণী।

গত রোববার লুসাইল স্টেডিয়ামে ফ্রান্সকে টাইব্রেকারে হারিয়ে ৩৬ বছর পর বিশ্বকাপ জেতেন লিওনেল মেসিরা। নিজ দেশের জয়ের আনন্দে টি-শার্ট খুলে ফেলেছিলেন আর্জেন্টিনার দুই তরুণী। তবে কাতারের আইন অনুযায়ী নারীরা খোলামেলা ও শরীর চাপা পোশাক পরতে পারেন না। কিন্তু আইনি ঝুঁকির কথা জেনেও শরীরের ওপরের অংশ অনাবৃত করেছিলেন তারা।

এরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে সেই দুই তরুণীর উচ্ছ্বাসের ছবি। তারা নিজেরাও একাধিক খোলামেলা ছবি পোস্ট করেছিলেন। তবে অনেকেই মনে ভেবেছিলেন, তারা সমস্যায় পড়তে যাচ্ছেন। কাতারের কড়া আইনের জাল ছিঁড়ে তাদের দেশে ফেরা সহজ হবে না।

অথচ তারা নির্বিঘ্নেই আর্জেন্টিনা ফিরে গেছেন। এমনকি দেশে ফেরার সময় বিমানের মধ্যে নিজেদের ছবিও দিয়েছেন তারা। ক্যাপশনে লিখেছেন, কাতার সফর তারা দারুণ উপভোগ করেছেন।

এদিকে ধারণা করা হচ্ছে, বিষয়টি কোনোভাবে কাতার প্রশাসনের নজর এড়িয়ে গিয়েছে বা বিশ্বকাপ শেষ হয়ে যাওয়ায় কাতার প্রশাসন আর বিষয়টি নিয়ে মাথা ঘামায়নি। -ডেস্ক রিপোর্ট

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here