যুবলীগের মহাসমাবেশ : মিছিল-স্লোগানে মুখর সোহরাওয়ার্দী উদ্যান

0
72

(দিনাজপুর২৪.কম) যুবলীগের সুবর্ণজয়ন্তী উপলক্ষে আজ শুক্রবার ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে যুব মহাসমাবেশ অনুষ্ঠিত হচ্ছে। ইতিমধ্যে খণ্ড খণ্ড মিছিল নিয়ে সোহরাওয়ার্দী উদ্যানে আসছেন নেতাকর্মীরা। এছাড়া ঢাকার বাইরের নানা জেলা-উপজেলা থেকে বিভিন্ন যানবাহনে ঢাকায় প্রবেশ করছেন নেতা-কর্মীরা।

সকাল ১০টার দিকে রাজধানীর মিরপুর সড়কে আলাদা আলাদা মিছিল নিয়ে যুবলীগ নেতাকর্মীদের সোহরাওয়ার্দী উদ্যানের দিকে যেতে দেখা গেছে।

ধানমন্ডি ও কারওয়ান বাজার এলাকায় যুবলীগ নেতাকর্মীদের খণ্ড খণ্ড মিছিল দেখা গেছে। তারা ‘জয় বাংলা’, ‘জয় বঙ্গবন্ধু’সহ নানা স্লোগান দিচ্ছেন। বেশিরভাগেরই পরনে সবুজ রঙের পোশাক, মাথায় ক্যাপ।

এছাড়া পিকআপভ্যান, বাস ও বিভিন্ন যানবাহনে চড়ে দলে দলে ডাকায় ঢুকতে দেখা গেছে নেতাকর্মীদের।

এদিকে, সমাবেশ ঘিরে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানকে বর্ণাঢ্য সাজে সাজানো হয়েছে। উদ্যানে লেকের পূর্বপ্রান্তে মঞ্চ এবং দৃষ্টিনন্দন সুবিশাল প্যান্ডেল নির্মাণ করা হয়েছে। পুরো ঢাকা শহরের প্রধান প্রধান সড়কের পাশে জাতীয় পতাকার পাশাপাশি যুবলীগের পতাকা দিয়েও সাজানো হয়েছে বর্ণাঢ্য রূপে।

এই যুব মহাসমাবেশে প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এক বাণীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আশা প্রকাশ করেছেন, যুবলীগের সুবর্ণজয়ন্তীর মধ্য দিয়ে যুব সমাজের সংগ্রামী চেতনার ধারা আরও শানিত ও বেগবান হবে।

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ জানিয়েছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুব মহাসমাবেশে সকলের উদ্দেশ্যে বিশেষ বার্তা দেবেন। সেই বার্তা শোনার জন্যই মানুষের ঢল নামবে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে। এটি হবে স্মরণকালের সবচেয়ে বড় যুব মহাসমাবেশ। -ডেস্ক রিপোর্ট

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here