যে কারণে গুগল সার্চের শীর্ষ দশে সুস্মিতা সেন

0
44
সুস্মিতা সেন

(দিনাজপুর২৪.কম) চলতি বছরে গুগলে সবচেয়ে বেশি সার্চ করা ভারতীয় ব্যক্তিদের তালিকা প্রকাশ করেছে গুগল। সেই তালিকাতেই পঞ্চম স্থানে রয়েছেন বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। আর চতুর্থ স্থানেই রয়েছেন তার প্রেমিক ললিত মোদি।

১৪ জুলাই মালদ্বীপে ছুটি কাটানোর ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সুস্মিতা সেনকে তার স্ত্রী বলে উল্লেখ করেছিলেন ললিত মোদি। আইপিএলের প্রাক্তন চেয়ারম্যান ছবিতে ঘোষণা করেছিলেন ‘নতুন জীবন’ শুরুর কথাও। তার পর থেকেই প্রশ্নে, বিতর্ক শুরু হয়। শেষমেশ  সুস্মিতা ঘোষণা করেন, তার বিয়ের খবর পুরোটাই গুজব।

সেপ্টেম্বরের শুরুর দিকেই ললিত মোদি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের প্রোফাইল থেকে সুস্মিতার সঙ্গে যুগল ছবি সরিয়ে ফেলেন। শুরু হয় বিচ্ছেদের গুঞ্জন। যদিও এ নিয়ে কেউই মুখ খোলেননি।

তবে এ বছর গুগলে সবচেয়ে বেশি সার্চ করা হয়েছে নুপূর শর্মাকে। টেলিভিশন চ্যানেলের এক অনুষ্ঠানে এসে বিতর্কিত মন্তব্য করেন বিজেপি নেত্রী নুপূর শর্মা। সেই নুপূর শর্মার সম্পর্কেই গুগলের কাছে সবচেয়ে বেশি জানতে চাওয়া হয়েছে।  দ্বিতীয় স্থানে রয়েছেন দেশের রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু। তৃতীয় স্থানে রয়েছেন ব্রিটেনের প্রধানমন্ত্রী ঋষি সুনাক। যিনি ভারতীয় বংশোদ্ভূত। চতুর্থ স্থানে রয়েছেন ললিত মোদি। পঞ্চম স্থানে বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। ষষ্ঠ স্থানে নেট দুনিয়ায় ঝড় তোলা অঞ্জলি অরোরা। সপ্তম স্থানে রয়েছেন ‘বিগ বস ১৬’ এর প্রতিযোগী আবদু রজিক। অষ্টম স্থানে রয়েছেন একনাথ শিন্ডে। নবম স্থানে রয়েছেন প্রবীণ তাম্বে। দশম স্থানে রয়েছেন অ্যাম্বার হার্ড। -ডেস্ক রিপোর্ট

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here