রাজধানীতে জামায়াতের ঝটিকা মিছিল

0
18
ছবি : আমাদের সময়

(দিনাজপুর২৪.কম) রাজধানীতে ঝটিকা মিছিল করেছে জামায়াত। আজ রোববার সকালে কয়েকশ’ নেতাকর্মী ঢাকা মহানগরীর উত্তরের আমীর মুহাম্মদ সেলিম উদ্দিনের নেতৃত্বে এই মিছিল করে। বিক্ষোভ মিছিলটি বাড্ডা ওভার ব্রিজের নিচ থেকে শুরু হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে মেরুল বাড্ডায় এসে সমাবেশের মাধ্যমে শেষ হয়।

বিদ্যুৎ ও জ্বালানি খাতে অব্যবস্থাপনা, দুর্নীতি ও অসহনীয় লোডশেডিংয়ের প্রতিবাদে এবং নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের দাবিতে জামায়াতের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ঢাকা মহানগর উত্তর জামায়াত এই কর্মসূচি করে।

সমাবেশে মুহাম্মদ সেলিম উদ্দিন বলেন, বিদ্যুৎ ও জ্বালানি খাতে সীমাহীন অব্যবস্থাপনা, লাগামহীন দুর্নীতি ও লুটপাটের কারণে জাতীয় গ্রীডে বিদ্যুৎ সংকট দেখা দিয়েছে। সরকার নানা অজুহাতে প্রতিদিন এক ঘণ্টা করে লোডশেডিং-এর ঘোষণা দিলেও তা এখন ভয়াবহ রূপ নিয়েছে। ফলে সারা দেশে ইতোমধ্যেই গণদুর্ভোগ শুরু হয়েছে।

বিদ্যুৎ ও জ্বালানি খাতে দুর্নীতি বন্ধ করে অবিলম্বে সারা দেশে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের জন্য সরকারের প্রতি জোর দাবি জানান ঢাকা মহানগরীর উত্তরের আমীর। অন্যথায় সরকারকে জনগণের কাঠগড়ায় দাঁড়াতে হবে বলে হুঁশিয়ারি দেন তিনি।

এই বিক্ষোভ সমাবেশে অংশ নেন- জামায়াত নেতা লস্কর মোহাম্মদ তসলিম, মাহফুজুর রহমান, নাজিম উদ্দীন মোল্লা, ডা. ফখরুদ্দীন মানিক, জিয়াউল হাসান, ইয়াছিন আরাফাত, জামাল উদ্দীন, মুহাম্মদ আতাউর রহমান সরকার, মেসবাহ উদ্দিন নাঈম, শিবিরের আব্দুল্লাহ আল মামুন জাকির আহমেদ প্রমূখ।

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here