রাজশাহীতেও থ্রিজি-ফোরজি সেবা বন্ধ

0
39

(দিনাজপুর২৪.কম) রাজশাহীতে বিএনপির বিভাগীয় গণসমাবেশ শুরু হয়েছে। আজ শনিবার দুপুর ২টায় শহরের মাদ্রাসা মাঠে সমাবেশ শুরু হওয়ার কথা থাকলেও সকাল সাড়ে ১০টার দিকে জাতীয় সংগীত ও কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে গণসমাবেশ শুরু হয়।

এদিন সকাল সাড়ে ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত থ্রিজি ও ফোরজি সেবা বন্ধ রাখার নির্দেশ দিয়েছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)। সূত্র জানিয়েছে, রাজশাহীতে আজ সকাল সাড়ে ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত থ্রিজি ও ফোরজি সেবা বন্ধ রাখতে বিটিআরসি থেকে মোবাইল টেলিকম অপারেটরগুলোকে নির্দেশ দেওয়া হয়েছে।

বিএনপির নেতাকর্মীরা অভিযোগ করেন, বেলা ১১টা থেকেই সমাবেশস্থলের আশেপাশে মোবাইলের ইন্টারনেট কাজ করছে না। সমাবেশস্থল থেকে দূরে গিয়েও ইন্টারনেট পাওয়া যাচ্ছে না।

গণসমাবেশের মিডিয়া উপ-কমিটির সদস্য গোলাম মোস্তফা মামুন বলেন, ‘আমরা সাংবাদিকদের জন্য তিনটি প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি করেছিলাম ব্রডব্যান্ড ইন্টারনেট সরবরাহের জন্য। সব প্রস্তুতিও শেষ হয়েছিল। কিন্তু প্রশাসনের পক্ষ থেকে তা বিচ্ছিন্ন করে দেওয়া হয়েছে।’

এর আগে গত ২৬ নভেম্বর কুমিল্লায় বিএনপির গণসমাবেশের দিন সেখানে মোবাইল ইন্টারনেটে ধীরগতি ছিল। এ ছাড়া ১৯ নভেম্বর সিলেট, ১২ নভেম্বর ফরিদপুর, ৫ নভেম্বর বরিশাল, ২২ অক্টোবর খুলনায় বিএনপির সমাবেশকে কেন্দ্র করে মোবাইল ইন্টারনেটে ধীরগতি ছিল। -নিউজ ডেস্ক

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here