রূপপুরে বিদেশি নাগরিকের লাশ উদ্ধার, ৩ বেলারুশীয় আটক

0
107
নিহত কাজাখস্তানের নাগরিক। ছবি : সংগৃহীত

(দিনাজপুর২৪.কম) পাবনার ঈশ্বরদী উপজেলার রূপপুরে নির্মাণাধীন পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র প্রকল্পে কর্মরত কাজাখস্তানের এক নাগরিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার রাতে বিদেশি নাগরিকদের জন্য আবাসন প্রকল্প গ্রিনসিটির একটি ভবনের কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। তাৎক্ষণিকভাবে তার পরিচয় জানা যায়নি।

জানা গেছে, কয়েকজন বেলারুশীয় নাগরিকের সঙ্গে কাজাখস্তানের ওই নাগরিকের মারামারির ঘটনা ঘটে। এতে তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ঘটনার পরপরই উপজেলার সাহাপুর নতুনহাট মোড়ে রূপপুর প্রকল্পের গ্রিনসিটির ওই আবাসিক ভবনে যায় পুলিশ। রাতে সেখান থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। মারামারির ঘটনায় আরও এক কাজাখস্তানের নাগরিক আহত হয়েছেন। পুলিশ এ ঘটনায় তিন বেলারুশ নাগরিককে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে গেছে।

রূপপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আতিকুল ইসলাম জানান, ‘কাজাখস্তানের ওই নাগরিক রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের রাশিয়ান একটি সাব-ঠিকাদারি প্রতিষ্ঠানে চাকরি করতেন। ভাষাগত সমস্যার কারণে পুরো বিষয়টি বুঝতে আমাদের সমস্যা হচ্ছে। নিহতের শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে। তবে পূর্ণাঙ্গ তদন্ত ছাড়া এই মুহূর্তে বিস্তারিত জানানো যাচ্ছে না। আমরা রহস্য উদ্ঘাটনের চেষ্টা করছি।’ -অনলাইন ডেস্ক

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here