রোনালদোর ছেলের সঙ্গে চুক্তি করল ম্যানচেস্টার ইউনাইটেড

0
106

(দিনাজপুর২৪.কম) বাবার দেখানো পথে হাঁটতে চলেছেন ক্রিস্টিয়ানো রোনালদো জুনিয়র। ইতোমধ্যে ক্রিস্টিয়ানো রোনালদোর বড় ছেলের ফুটবল প্রতিভা সবারই জানা।

পেশাদারি ফুটবলের শুরুতে ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে আনুষ্ঠানিক চুক্তিও সেরে ফেলল ১১ বছর বয়সী রোনালদো জুনিয়র। শুক্রবার (১১ ফেব্রুয়ারি) খবরটি নিশ্চিত করেছে ইংলিশ গণমাধ্যম মিরর ও এক্সপ্রেস।

ক্লাবের একাডেমিতে মাসখানেক খেলার পর এই খবর এলো। গত গ্রীষ্মে জুভেন্টাস ছেড়ে ওল্ড ট্রাফোর্ডে ফেরেন রোনালদো। পরিবার নিয়ে ম্যানচেস্টারে আছেন পর্তুগিজ উইঙ্গার। পেশাদার ফুটবল বানানোর জন্য ছেলেকে সঙ্গে নিয়েও অনুশীলন সারছেন সিআর সেভেন।

ইউনাইটেডের সঙ্গে ক্রিস্টিয়ানো জুনিয়রের চুক্তির খবরটি প্রকাশ পেয়েছে দুর্ঘটনাবশত। আরেক সম্ভাবনাময়ী প্রতিভা গ্যাব্রিয়েলের সঙ্গেও চুক্তি করেছে রেড ডেভিলরা।

এই তরুণ ফুটবলার তার ইনস্টাগ্রামে ভুলবশত জানিয়ে দেয়, ক্রিস্টিয়ানো জুনিয়রের সঙ্গে ইউনাইটেডের নতুন চুক্তির বিষয়টি। ইনস্টাগ্রামে গ্যাব্রিয়েলের ফলোয়ারের সংখ্যা ২৬ হাজারেরও বেশি। তার সঙ্গে চুক্তি আছে নাইকি’রও।

ক্রিস্টিয়ানো জুনিয়রের সঙ্গে তার পোস্ট করা ছবিটিতে ৭ হাজারের বেশি লাইক পড়েছে। গ্যাব্রিয়েল তার ইনস্টাগ্রামে ক্রিস্টিয়ানো জুনিয়রকে মেনশন করে লেখে, ‘সতীর্থ ক্রিস্টিয়ানো জুনিয়রকে সঙ্গে নিয়ে অবশেষে চুক্তি করতে পারার দিনটি ভালো করতে পারায় আনন্দিত।’

তবে রেড ডেভিলদের সঙ্গে ছেলের চুক্তির বিষয়ে কোনো মন্তব্য করেননি রোনালদো। তার ছেলে ক্রিস্টিয়ানো জুনিয়রের সামাজিক যোগাযোগ মাধ্যমে কোনো অ্যাকাউন্ট নেই। -অনলাইন ডেস্ক

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here