শঙ্কামুক্ত ওবায়দুল কাদের

0
78
ফাইল ছবি।

(দিনাজপুর২৪.কম) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ফুসফুসে কোনো জটিলতা নেই। তিনি ভালো আছেন। বুধবার এ তথ্য জানিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য শারফুদ্দিন আহমেদ।

শারফুদ্দিন আহমেদ জানান, ওবায়দুল কাদেরের ফুসফুসে কোনো জটিলতা নেই। তিনি ভালো আছেন। আরো ১ থেকে ২ দিন ওবায়দুল কাদেরকে নিবিড় পর্যবেক্ষণে রাখা হবে। তিনি আরো জানান, তার এখন কোনো শ্বাসকষ্ট নেই। তিনি শঙ্কামুক্ত। ব্লাড প্রেসার এবং অক্সিজেন স্যাচুরেশন স্বাভাবিক আছে। তুলনায় অনেক ভালো আছেন।

গতকাল মঙ্গলবার ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ ও শারীরিক দুর্বলতার কারণে হাসপাতালে ভর্তি হন ওবায়দুল কাদের। তিনি গতকাল সকালে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমইউ) ভর্তি হন। তবে তাঁর অসুস্থতা গুরুতর নয় বলে জানিয়েছেন চিকিৎসকরা।

এর আগে ২০১৯ সালের মার্চে ওবায়দুল কাদের গুরুতর অসুস্থ হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি হন। সেখানে এনজিওগ্রাম করে তার করোনারি ধমনিতে তিনটি ব্লক পান চিকিৎসকেরা, যার মধ্যে একটি অপসারণও করা হয়। এরপর তাকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি করা হয়। পুরে চিকিৎসা শেষে সুস্থ হয়ে দেশে ফিরেন তিনি।-অনলাইন ডেস্ক

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here