শেখ হাসিনা মানেই উন্নয়ন-দিনাজপুরে শাজাহান খান এমপি

0
58

স্টাফ রিপোর্টার (দিনাজপুর২৪.কম) বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য সাবেক মন্ত্রী শাজাহান খান এমপি বলেছেন, বঙ্গবন্ধুকে সহপরিবারে হত্যা করার পরও বাংলার জনগনের হৃদয় থেকে বঙ্গবন্ধুকে মুছে ফেলতে পারেনি ঘাতকরা। জনগনের সমর্থনে আওয়ামীলীগের তৃনমুল পর্যায়ের নেতাকর্মীরা অনেক ত্যাগ, হয়রানি, জুলুম-নির্যাতন সহ্য করে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এদেশে স্বাধীনতার চেতনায় জাগ্রত করে গনতন্ত্র প্রতিষ্ঠা করেছে। বঙ্গবন্ধুর স্বপ্ন সোনার বাংলা গড়তে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শেখ হাসিনা মানেই উন্নয়ন।
বুধবার (১২ অক্টোবর) বিকেলে দিনাজপুর ইনস্টিটিউট মাঠ প্রাঙ্গণে দিনাজপুর পৌর ও সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল-২০২২ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শাজাহান খান এমপি এসব কথা বলেন। তিনি বলেন, করোনার মত মহামারি, রাশিয়া-ইউক্রেন যুদ্ধ সারা দেশে মঙ্গা সৃষ্টি করলেও বাংলাদেশের একটি মানুষও না খেয়ে নেই। তিনি পাকিস্তানসহ কয়েকটি দেশের নাম উল্লেখ করে বলেন, বাংলাদেশের প্রবৃদ্ধি অনেক বেশি। বিএনপির আমলে সার, বিদ্যুতের জন্য মানুষকে হত্যা করা হয়েছিল। বহু আওয়ামীলীগের নেতাকর্মীকে হত্যা করে এ দেশের মানুষকে স্বাধীনতা বিরোধী করার চেষ্টা করা হয়েছিল। কিন্তু ৩০ লাখ রক্তে অর্জিত স্বাধীনতা অক্ষুন্ন রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অপশক্তিকে কঠোর হস্তে দমন করেছেন। তিনি আরো বলেন, মির্জা ফখরুল ইসলাম স্বাধীনতা বিরোধী। এ দেশে স্বাধীনতা বিরোধীদের কোন স্থান নেই। তারেক রহমান এদেশ থেকে বিতারিত। শেখ হাসিনাকে উৎখাত করা সহজ নয় উল্লেখ করে তিনি বলেন, এখনো সময় আছে জনগনের কাতারে আসুন।
দিনাজপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইমদাদ সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এ্যাডভোকেট মিসেস হোসনে আরা লুৎফা ডালিয়া, এ্যাডভোকেট সফুরা বেগম রুমী, উপ-কমিটির নেতা আব্দুল মতিন, দিনাজপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজিজুল ইমাম চৌধুরী, শহর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগ, সদর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন দিনাজপুর শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এসএম খালেকুজ্জামান রাজু। সম্মেলনের উদ্বোধন করেন দিনাজপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মন্ত্রী এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এমপি।
জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে সম্মেলনের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি সাবেক মন্ত্রী শাজাহান খান এমপি ও অনুষ্ঠানের উদ্বোধক জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক মন্ত্রী এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এমপি। এর আগে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
উল্লেখ্য, দীর্ঘ ১০ বছর পর অনুষ্ঠিত দিনাজপুর পৌর ও সদর উপজেলা আওয়ামীলীগের কাউন্সিলকে কেন্দ্রকে নেতাকর্মীদের মধ্যে ছিল উচ্ছাস ও আনন্দ। পোষ্টার ও ব্যানারে সজ্জিত করা হয় সম্মেলন স্থলসহ আশাশের এলাকা।

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here