শেষ ইনস্টাগ্রাম পোস্টে যা লিখেছিলেন বাপ্পি লাহিড়ী

0
36

(দিনাজপুর২৪.কম) মৃত্যুর মাত্র দুই দিন আগে ইনস্টাগ্রামে শেষ পোস্ট করেছিলেন ভারতের বিখ্যাত সংগীত শিল্পী ও সুরকার বাপ্পি লাহিড়ী। ৬৯ বছর বয়সে মঙ্গলবার রাতে মুম্বাইয়ের একটি হাসপাতালে মৃত্যু হয় তার।

মুম্বাইয়ের ক্রিটিকেয়ার হাসপাতালের পরিচালক ডা. দিপাক নামযোস্বী জানিয়েছেন, গত এক মাস ধরে লাহিড়ী ওই হাসপাতালে ভর্তি ছিলেন। সোমবার (১৪ ফেব্রুয়ারি) হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হলে তাকে বাড়িতে নেওয়া হয়। পরদিন মঙ্গলবার তার শরীর বেশ খারাপের দিকে গেলে তাকে আবারও হাসপাতালে আনা হয়। তিনি অনেকগুলো জটিল রোগে ভুগছিলেন। তিনি ওএসএ (নিদ্রা জনিত রোগ) আক্রান্ত হয়ে মারা গেছেন।

সবশেষ ইনস্টাগ্রাম পোস্টে নিজের সংগ্রহে থাকা পুরনো একটি ছবি শেয়ার করেন। নিজের সিগনেচার স্টাইল- সানগ্লাস আর স্বর্ণের চেইন পরা ওই ছবি শেয়ার করে তিনি লিখেছিলেন, ‘ওল্ড ইজ অলওয়েজ গোল্ড’।

গত শতকের ৮০ ও ৯০ এর দশকে ডিস্কো সংগীত দিয়ে শ্রোতাদের বুঁদ করে রেখেছিলেন বাপ্পি লাহিড়ী। বলিউডের ডিস্কো ডান্সার, চলতে চলতে, শরাবি এবং কলকাতার অমর সঙ্গী, আশা ও ভালোবাসা, আমার তুমি, অমর প্রেম সিনেমার গানে সুর দিয়েছেন তিনি। গেয়েছেন একাধিক গান। ২০২০ সালে সবশেষ গান গেয়েছেন ‘বাগি-৩’ সিনেমার জন্য।

সবশেষ টিভি রিয়েলিটি শো বিগ বস ১৫ এর শেষ মৌসুমে পর্দায় হাজির হয়েছিলেন বর্ষীয়াণ এই শিল্পী। এই মৌসুমে অতিথি হিসেবে এই শোতে হাজির ছিলেন তিনি।

সূত্র: এনডিটিভি

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here