সপ্তম দিনে মেট্রোরেলে চাপ কম যাত্রীর

0
23
ফাইল ছবি

(দিনাজপুর২৪.কম) মেট্রোরেল চলাচলের সপ্তম দিনে যাত্রীদের ভিড় ছিল না। গত মঙ্গলবার (৩ জানুয়ারি) ষষ্ঠ দিন ছিল সাপ্তাহিক ছুটির দিন, চলেনি কোনো মেট্রো। বুধবার (৪ জানুয়ারি) সকালে রাজধানীর আগারগাঁওয়ের মেট্রোরেল স্টেশনে এমন চিত্র দেখা যায়। এদিন সকাল ৮টা থেকে ১০টার আগপর্যন্ত তিনটি মেট্রোরেল ছেড়ে যায়। কোনোটি কখনো ফাঁকা, কখনো কোনোটির সামনে দু-চারজনকে দেখা গেছে। স্বাভাবিকভাবে ট্রেনও ছিল অনেকটাই ফাঁকা। এ সময় টিকিট বিক্রির কাউন্টারও ছিল ফাঁকা।

সকাল ৯টা ২০ মিনিটের দিকে আগারগাঁও স্টেশনে কথা হয় বিশ্ববিদ্যালয় ছাত্র আহসান মুজিবরের সঙ্গে। তিনি বলেন, আমি সকাল সাড়ে ৮টার দিকে উত্তরা থেকে এ স্টেশনে আসি। তখন উত্তরা স্টেশনে যাত্রীর কোনো ভিড় ছিল না। এখন আগারগাঁও থেকে উত্তরা ফিরে যাচ্ছি। এখনো যাত্রীর ভিড় দেখছি না।

রাজধানীর একটি কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী মুনতাসীর হোসেন বলেন, আমি আগারগাঁও থেকে উত্তরা বিয়ে বাড়ি যাব। আজ এখানে ভিড় নেই বললেই চলে। আমি এসেই সরাসরি টিকিট কাউন্টারে চলে গেছি। টিকিটের জন্য লাইনে দাঁড়াতে হয়নি। আজকে অনেক ভিড় কম।

টিভিএমে সাহায্যকারী রোভার স্কাউট সদস্য শিহাবুর রহমান বলেন, অন্যদিনের তুলনায় বুধবার (৪ জানুয়ারি)) যাত্রীর চাপ তুলনামূলক কম।

এর আগে, ২০২২ সালের ২৯ ডিসেম্বর থেকে সাধারণ যাত্রীদের জন্য চালু হয়েছে স্বপ্নের মেট্রোরেল। সাধারণ মানুষের জন্য সকাল ৮টায় যাত্রা শুরু করার মাধ্যমে অভিষেক ঘটে নতুন এ গণপরিবহনটির।

বুধবার (২৮ ডিসেম্বর) সকালে উত্তরা-আগারগাঁও রুটে মেট্রোরেল আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হলেও সেদিন যাত্রী চলাচল বন্ধ ছিল। সেদিন শুধু প্রধানমন্ত্রীর সফরসঙ্গীরা টিকিট কেটে মেট্রোরেলে চড়েন। আর পরদিন বৃহস্পতিবার থেকে সাধারণ যাত্রী পরিবহন শুরু হয়। -নিউজ ডেস্ক

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here