সরকারি মাধ্যমিকে ভর্তির লটারির ফল প্রকাশ

0
47
ছবি: সংগৃহীত

(দিনাজপুর২৪.কম) দেশের ৫৪০টি সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে ২০২৩ শিক্ষাবর্ষে ভর্তির লটারির ফল প্রকাশ করা হয়েছে। আজ সোমবার বিকেলে রাজধানীর সেগুনবাগিচায় আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউট মিলনায়তনে এই ফল প্রকাশ করা হয়।

অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই ডিজিটাল লটারির ফলাফল প্রকাশ করেন। এদিন বিকেল ৫টা থেকে ওয়েবসাইটে (https://gsa.teletalk.com.bd) এবং এসএমএসের মাধ্যমে ভর্তি সংক্রান্ত লটারির ফলাফল পাওয়া যাচ্ছে।

এসএমএসের মাধ্যমে ফলাফল জানতে চাইলে টেলিটক নম্বর থেকে GSA RESULT USER ID লিখে পাঠিয়ে দিন ১৬২২২ নম্বরে এসএমএস পাঠাতে হবে। উদাহরণ- GSA RESULT DFSRESGSJD লিখে ১৬২২২ নম্বরে পাঠিয়ে দিলেই ফিরতি ম্যাসেজে ফল চলে আসবে।

এবার লটারির মাধ্যমে শিক্ষার্থী ভর্তির প্রক্রিয়ায় সর্বমোট তিন হাজার ৩৯২টি প্রতিষ্ঠান সংযুক্ত হয়েছে। এর মধ্যে ৫৪০টি সরকারি ও দুই হাজার ৮৫২টি বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠান। এ প্রক্রিয়ায় এবার সাকুল্যে ১ লাখ ১২ হাজার ৬৪৪টি আবেদন গৃহীত হয়েছে।

আগামীকাল মঙ্গলবার বিকেলে বাকি দুই হাজার ৮৫২টি বেসরকারি মাধ্যমিক বিদ্যালয়ের ফল প্রকাশ করা হবে।

আজ লটারির ফল প্রকাশ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী, মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের সচিব মো. আবু বকর ছিদ্দীক, মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক প্রফেসর নেহাল আহমেদ এবং টেলিটকের ব্যবস্থাপনা পরিচালক এ কে এম হাবিবুর রহমান।

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here