সাংবাদিক ইউনিয়ন দিনাজপুরের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠান

0
52

আব্দুস সালাম, হেড অব নিউজ (দিনাজপুর২৪.কম)  সাংবাদিক ইউনিয়ন দিনাজপুর (রেজিঃ রাজ-২৯৩৬) এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৯ নভেম্বর-২০২২) সকালে স্থানীয় এফবিএবি মিলনায়তনে অনুষ্ঠিত সাধারণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন- বিএফইউজে’র সভাপতি এম আব্দুল্লাহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএফইউজে’র মহাসচিব নুরুল আমিন রুকন, সহ-সভাপতি ওবায়দুর রহমান শাহীন, সাংগঠনিক সম্পাদক খুরশিদ আলম।
সাংবাদিক ইউনিয়ন দিনাজপুর’র সভাপতি জিএম হিরু’র সভাপতিত্বে বার্ষিক সাধারণ সভায় বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন সাংবাদিক ইউনিয়ন দিনাজপুরের সাধারণ সম্পাদক মাহফিজুল ইসলাম রিপন।
সাংবাদিক ইউনিয়নের সদস্যদের মধ্যে বক্তব্য রাখেন দিনাজপুরের সিনিয়র সাংবাদিক ও দৈনিক নয়াদিগন্ত’র দিনাজপুর সংবাদদাতা সাদাকাত আলী খান, ইউনিয়নের সহ-সভাপতি মোঃ তাজুল ইসলাম, সদস্য ওএফএম মোর্শেদ উল আলম, সহ-সাধারণ সম্পাদক আব্দুস সালাম, লিমন হায়দার, বদরুদ্দোজা বুলু প্রমূখ।
প্রধান অতিথির বক্তব্যে বিএফইউজের সভাপতি এম আব্দুল্লাহ বলেন, তথ্য মন্ত্রনালয়ের অধীন ডিএফপির ১০টি প্রতিষ্ঠান আছে যেগুলোর পদাধিকার বলে বিএফইউজের সদস্য থাকেন। অথচ এই সরকার সেই আইন লংঘন করে দলীয় লোককে সেসব প্রতিষ্ঠানের সদস্য করেছে।
তিনি বলেন, সংগঠন শক্তিশালী হলে সবাই আপনাদেরকে মূল্যায়ন করবে। নিজের পছন্দ অপছন্দ বাইরে রেখে সাংবাদিক ইউনিয়নের জন্য কাজ করতে হবে।
বিএফইউজের মহাসচিব নুরুল আমিন রোকন বলেন, আজ গনমাধ্যম আইন বলে যে আইন, সে সাংবাদিকদের জন্য খুব ভয়াবহ।  সহ-সভাপতি বলেন, আমরা এক কঠিন সময় কাটাচ্ছি। এই অবস্থা থেকে অচিরেই মুক্ত হবো। আপনারা একটু ধৈর্য ধরেন। সভায় সাংবাদিকদের অধিকার আদায়ের ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here