সাকিবকে নিয়ে টেস্ট দল ঘোষণা, নতুন মুখ নাঈম শেখ

0
81
(দিনাজপুর২৪.কম) চোটের কারণে বিশ্বকাপের পুরো অংশ খেলা হয়নি সাকিব আল হাসানের। এরপর ঘরের মাঠে পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজেও ছিলেন না দলে। চট্টগ্রাম টেস্টেও বিশ্বসেরা অলরাউন্ডারকে পায়নি বাংলাদেশ। এবার সিরিজের দ্বিতীয় ম্যাচে ফিরছেন সাকিব। গতকাল সাকিবকে নিয়ে শেষ টেস্টের জন্য ২০ সদস্যের দল ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। ইনজুরি সেরে দলে ফিরেছেন পেসার তাসকিন আহমেদ। প্রথমবারের মতো টেস্ট দলে ডাক পেয়েছেন মোহাম্মদ নাঈম শেখ।
সম্ভাবনা জাগিয়েও চট্টগ্রাম টেস্টে সুবিধা করতে পারেনি বাংলাদেশ। সুযোগ এসেছিল ম্যাচ নিজেদের করে নেয়ার। সেই সুযোগ হারিয়ে হার দিয়েই টেস্ট চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় চক্র শুরু করেছে বাংলাদেশ, ৮ উইকেটের জয় পেয়েছে পাকিস্তান। সঙ্গে এগিয়ে গেছে দুই ম্যাচের সিরিজে। আগামী ৪ঠা ডিসেম্বর মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে দ্বিতীয় ও শেষ টেস্ট।
দলের সেরা তারকা সাকিব আল হাসানের প্রত্যাবর্তনে অনুমিতভাবেই উজ্জীবিত হবে টাইগার বাহিনী। হ্যামস্ট্রিং ইনজুরির কারণে বিশ্বকাপে তিনটি ম্যাচ খেলেই বিদায় নিতে হয় সাকিবকে। এরপর পরিবারের সঙ্গে সময় কাটিয়ে টেস্ট সিরিজ শুরুর আগেই যুক্তরাষ্ট্র থেকে দেশে ফেরত আসেন তিনি। তবে চোট পুরোপুরি সেরে না ওঠায় তাকে ছাড়াই চট্টগ্রাম টেস্ট খেলতে নামে বাংলাদেশ। গত সোমবার ফিটনেস টেস্ট দেন সাকিব। সেই পরীক্ষায় পাশ করায় তাকে দলে টেনেছে টিম ম্যানেজমেন্ট।
বাংলাদেশ স্কোয়াড: মুমিনুল হক (অধিনায়ক), সাদমান ইসলাম, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহীম, সাকিব আল হাসান, লিটন কুমার দাস, ইয়াসির আলী রাব্বি, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, এবাদত হোসেন চৌধুরী, আবু জায়েদ চৌধুরী রাহী, নাঈম হাসান, মাহমুদুল হাসান জয়, রেজাউর রহমান রাজা, খালেদ আহমেদ, শহীদুল ইসলাম ও মোহাম্মদ নাঈম শেখ। -ডেস্ক রিপোর্ট
মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here