সাতকানিয়ায় নির্বাচনী সহিংসতায় শিশুসহ নিহত ২

0
70
ছবি-সংগ্রহীত

(দিনাজপুর২৪.কম) চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় নির্বাচনী সহিংসতায় এক কিশোরসহ দুজন নিহত হয়েছেন। পৃথক দুই ইউনিয়নে এসব ঘটনা ঘটেছে। সবশেষ ঘটনায় নিহত ব্যক্তির নাম আব্দুর শুক্কুর  (৩৫)। আর নিহত কিশোরের নাম তাসিফ।

জানা যায়, আজ সোমবার দুপুরে সাতকানিয়ার বাজালিয়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের বোর্ড অফিস কেন্দ্রে নৌকা ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ হয়। সংঘর্ষে আব্দুর শুক্কুর গুলিবিদ্ধ হন। পরে তাকে স্থানীয় কেরানীহাট মা ও শিশু হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত শুক্কুর নৌকা প্রতীকে চেয়ারম্যান প্রার্থী তাপস কান্তি দত্তের অনুসারী।

সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শিবলী নোমান বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘বাজালিয়ার নির্বাচনী সহিংসতায় একজন মারা গেছেন। ঘটনাস্থলে আমাদের পুলিশের একটি টিম আছে।’

এর আগে সোমবার সকালে ইউপি নির্বাচন চলাকালে সাতকানিয়ার খাগরিয়া ইউনিয়নের গণিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকার প্রার্থী আক্তার হোসেন ও মোটরসাইকেল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী জসিম উদ্দীনের সমর্থকদের মধ্যে সংঘর্ষ ঘটে।

ওই স্ংঘর্ষে মোহাম্মদ তাসিফ (১২) নামে এক সপ্তম শ্রেণির শিক্ষার্থী নিহত হয়। তাসিফ নলুয়া ইউনিয়নের দক্ষিণ মরফলা গ্রামের রিকশাচালক মো.জসিম উদ্দিনের ছেলে।

এদিকে, ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মেম্বার প্রার্থী মিজানুর রহমান অভিযোগ করেছেন, নিহত তাসিফ তার নিকটাত্মীয়। ওই কিশোরকে ছুরিকাঘাত করে হত্যা করেছে বহিরাগতরা। -অনলাইন ডেস্ক

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here