সালমান খানকে সাপের ছোবল

0
29
সালমান খান

(দিনাজপুর২৪.কম) জন্মদিনের আগেই দুর্ঘটনা। সাপে কামড়াল বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খানকে। মুম্বাইয়ের উপকণ্ঠে পানভেলের খামারবাড়িতে সময় কাটাচ্ছিলেন অভিনেতা। সেখানেই ঘটে এই দুর্ঘটনা।

তড়িঘড়ি করে অভিনেতাকে নিয়ে যাওয়া হয় নবী মুম্বাইয়ের এক হাসপাতালে। সেখানে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয় তাকে। হাসপাতাল সূত্রে খবর, আপাতত সালমান খানের অবস্থা স্থিতিশীল। চিকিৎসকরা জানিয়েছেন, সাপটি বিষধর নয়।

কীভাবে ঘটল এই ঘটনা? জানা গেছে, বড়দিনের রাতে বন্ধুবান্ধবের সঙ্গে বাগানবাড়ির বাগানে বসে গল্প করছিলেন সালমান। তখনই তার হাতে ছোবল মারে সাপ

২৭ ডিসেম্বর অর্থাৎ সোমবার অভিনেতার ৫৬তম জন্মদিন। ঠিক তার আগেই এই ঘটনা। আগাগোড়াই পরিবার এবং অনুরাগীদের সঙ্গে নিজের বিশেষ দিন উদযাপন করেন ‘ভাইজান’। তবে শোনা গিয়েছিল, গত বছর জন্মদিনেও পানভেলের খামারবাড়িতে কাছের মানুষদের সঙ্গে কাটিয়ে ছিলেন তিনি।

প্রথম দফার লকডাউনের সময়ও সকলকে নিয়ে সেখানেই আশ্রয় নিয়েছিলেন ‘টাইগার’। কিন্তু এই অবস্থায় কী করবেন সালমান? পরিবারের সকলকে নিয়ে পারবেন আনন্দে মেতে উঠতে? বর্তমানে এই প্রশ্ন উঠছে অনুরাগীমহলে।

‘টাইগার ৩’-র কাজ নিয়ে ব্যস্ত ছিলেন অভিনেতা। বলিউড সূত্রে খবর, শ্যুট করতে বিদেশেও গিয়েছিলেন সালমান। তবে এই ঘটনার কারণে আপাতত কয়েক দিন বিশ্রামে থাকতে হতে পারে তাকে। অনলাইন ডেস্ক

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here