সিলেটে বিএনপির সমাবেশস্থলে উৎসবের আমেজ

0
54
সমাবেশস্থলে বিএনপির নেতাকর্মীরা

(দিনাজপুর২৪.কম) সিলেটে বিএনপির বিভাগীয় গণসমাবেশ ঘিরে নেতাকর্মীরা আসতে শুরু করেছেন। এরই মধ্যে কয়েক হাজার নেতাকর্মী সমাবেশস্থল সিলেট সরকারি আলিয়া মাদরাসা মাঠে অস্থায়ী প্যান্ডেলে অবস্থান করছেন। আর সেখানেই তাদের জন্য খাবারের ব্যবস্থা করা হয়েছে।

শুক্রবার সকালে সমাবেশস্থল গিয়ে দেখা গেছে, সমাবেশস্থলে নেতাকর্মীদের উপস্থিতিতে চলছে স্লোগান। বিভিন্ন ক‍্যাম্পে ও মাঠের ভেতর যেন উৎসবের  আমেজ। জেলা-উপজেলা ও থানাভিত্তিক বড় বড় ক্যাম্প তৈরি করা হয়েছে। সংশ্লিষ্ট এলাকার বিএনপির নেতাকর্মীরা আগেই অবস্থান নিয়েছেন নিজ এলাকার নেতার ক্যাম্পে।

এদিকে গণসমাবেশের দুই দিন আগ থেকেই বিএনপির নেতাকর্মীরা সমাবেশস্থলে আসতে শুরু করেন। তাদের মধ্যে অনেকে সমাবেশস্থলে অস্থায়ী প্যান্ডেলে অবস্থান করছেন। সেখানে তাদের জন্য রান্না ও খাবারের ব্যবস্থা করা হয়েছে।

বিএনপি নেতা ও হবিগঞ্জ পৌরসভার সাবেক মেয়র  জি কে গউছ, নবীগঞ্জের সাবেক সংসদ সদস্যসহ মৌলভীবাজার, সুনামগঞ্জ ও সিলেটের বিভিন্ন উপজেলার কমপক্ষে ২০টি ক্যাম্প রয়েছে। আগাম গণসমাবেশে আসা এসব কর্মী রাতে ক‍্যাম্পে অবস্থান করেন।

নিত্যপণ্যের মূল্যবৃদ্ধি, খালেদা জিয়ার মুক্তি, তত্ত্বাবধায়ক সরকার, সংসদকে বিলুপ্ত, সরকারকে পদত্যাগসহ বিভিন্ন দাবিতে বিভাগীয় সমাবেশ করছে বিএনপি। ইতোমধ্যে চট্টগ্রাম, ময়মনসিংহ, খুলনা, রংপুর, বরিশাল ও ফরিদপুরে গণসমাবেশ করেছে দলটি। -নিউজ ডেস্ক

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here