‘সুদের টাকার জন্য’ শিকলে বেঁধে নির্যাতন

0
105

(দিনাজপুর২৪.কম) গাজীপুরের শ্রীপুরে ‘সুদের টাকার জন্য’ অটোরিকশা চালককে বেঁধে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে। রাতেই পুলিশ ওই সুদ-ব্যবসায়ী হাবিবকে (২৮) গ্রেপ্তার করেছে।

গতকাল বুধবার সন্ধ্যায় উপজেলার তেলিহাটি ইউনিয়নের টেপিরবাড়ী এলাকায় এ ঘটনাটি ঘটে। ভুক্তভোগী শ্রীপুর থানায় মামলা দায়ের করেছেন।

অভিযুক্ত হাবিব টেপিরবাড়ী গ্রামের বাসিন্দা। অটোরিকশা চালক মোফাজ্জল হোসেন ময়মনসিংহ জেলার নান্দাইল থানার বাটাইল গ্রামের বাসিন্দা। তিনি টেপিরবাড়ী এলাকায় ভাড়া থেকে অটোরিকশা চালান।

মোফাজ্জল হোসেন জানান, করোনার সময় তার আয়-রোজগার বন্ধ হয়ে যায়। অসহায় হয়ে প্রতি মাসে ৫০০ টাকা সুদের ভিত্তিতে হাবিবের কাছ থেকে ২ হাজার টাকা ঋণ নেন। দীর্ঘ সময়ে ধরে ভুক্তোভোগী অটোচালক ঋণ পরিশোধ করেন। এরপরও হাবিব বিভিন্ন সময় তাকে টাকার জন্য চাপ দিতে থাকেন। গতকাল রিকশা নিয়ে বাসায় ফেরার পথে হাবিব তাকে রাস্তা থেকে তুলে নিয়ে যায়। এরপর ওই চালককে লোহার শিকল দিয়ে বেধে নির্যাতন করে ৩ ঘণ্টা আটকে রাখে।

ওই নির্যাতনের একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হলে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।

শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) মাহফুজ ইমতিয়াজ ভূইয়া জানান, এ ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্ত ওই সুদ ব্যবসায়ীকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। -নিউজ ডেস্ক

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here