সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষের শপথ পড়ালেন প্রধানমন্ত্রী

0
22

(দিনাজপুর২৪.কম) বিজয়ের ৫০ বছর ও মুজিব জন্মশতবর্ষ উদযাপন উপলক্ষে সমৃদ্ধ দেড় গড়ার অঙ্গীকারে দেশের সর্বস্তরের মানুষকে শপথ পড়ালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার বিকেল ৪টা ৪৭ মিনিটে জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজা থেকে এই শপথ পরিচালনা করেন তিনি। এসময় পাশে ছিলেন বঙ্গবন্ধুকন্যা শেখ রেহানা।

রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন জায়গায় আয়োজিত অনুষ্ঠান থেকে সর্বস্তরের মানুষ ভার্চ্যুয়ালি এই শপথে অংশ নেন।

বিজয় দিবস ও মুজিব জন্মশতবর্ষ উদযাপন উপলক্ষে জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় ‘মহাবিজয়ের মহানায়ক’ প্রতিপাদ্যে আজ থেকে দুই দিনব্যাপী বিশেষ অনুষ্ঠানমালার আয়োজন করা হয়েছে। মুজিববর্ষ উদযাপন জাতীয় বাস্তবায়ন কমিটি এ আয়োজন করেছে। অনুষ্ঠানমালার প্রথম দিনের শুরুতেই ছিল প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিচালনায় সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষের শপথ।

শপথগ্রহণ শেষে আলোচনা পর্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে প্রধান অতিথি থাকবেন বাংলাদেশের রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। সম্মানীয় অতিথির বক্তব্য দেন ভারতের রাষ্ট্রপতি শ্রী রামনাথ কোবিন্দ। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেবেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক ও স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এবং স্বাগত বক্তব্য দেবেন মুজিবর্ষ উদযাপন জাতীয় বাস্তবায়ন কমিটির প্রধান সমন্বয়ক ড. কামাল আবদুল নাসের চৌধুরী।

অনুষ্ঠানে বঙ্গবন্ধুকন্যা শেখ রেহানা সম্মানীয় অতিথিকে ‘মুজিব চিরন্তন’ শ্রদ্ধাস্মারক প্রদান করবেন। -অনলাইন ডেস্ক

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here