স্ত্রীর মামলায় পালিয়ে বেড়াচ্ছেন ক্রিকেটার আল আমিন

0
61
(দিনাজপুর২৪.কম) বাংলাদেশ ক্রিকেট দলের পেসার আল আমিন হোসেনের নামে ১ সেপ্টেম্বর অভিযোগ জানাতে মিরপুর মডেল থানায় গিয়ে হাজির হন উনার স্ত্রী ইসরাত জাহান। স্বামীর বিরুদ্ধে নির্যাতন থেকে শুরু করে আরেক বিয়ে এবং বাসা থেকে বের করে দেওয়ার মতো অভিযোগ জানিয়ে আসেন আল আমিনের স্ত্রী ইসরাত। পরবর্তীতে পুলিশ সে অভিযোগ থেকে তদন্ত শেষে মামলা করে দেন বাংলাদেশ জাতীয় দলের এই পেসারের বিরুদ্ধে।
শুক্রবার (২ সেপ্টেম্বর) জানা গিয়েছিল পুলিশের হাতে গ্রেফতার হতে পারেন আল আমিন। তবে স্ত্রীর করা মামলায় পুলিশের কাছে গ্রেফতার হওয়া থেকে বাঁচতে বাসা থেকে পালিয়ে গেছেন বাংলাদেশ ক্রিকেট দলের এই পেসার।

গতকাল (২ সেটেম্বর) মামলা নথিভুক্ত হওয়ার পর মিরপুর ২ নম্বরে আল আমিনের বাসায় এই ক্রিকেটারকে গ্রেফতার করতে হাজির হয় পুলিশ। তবে বাসায় পাওয়া যায়নি তাকে। এমনকি এখনো এই ক্রিকেটারের কোনো হদিস পাওয়া যায়নি।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা মিরপুর মডেল থানার এসআই মো. সোহেল রানা গণমাধ্যমকে বলেন, যৌতুকের জন্য স্ত্রীকে নির্যাতন, মারধর ও বাচ্চাসহ বের করে দেওয়ার অভিযোগে এজাহারভুক্ত আসামি আল আমিন হোসেন পলাতক রয়েছেন। তার বাসাতেও পাওয়া যায়নি। তার গ্রেফতার অভিযান অব্যাহত আছে।
এদিকে এই ক্রিকেটারের স্ত্রী ইসরাত জাহানের এক ঘনিষ্ঠজন থেকে জানা গেছে, ঘটনার পর থেকেই পলাতক রয়েছেন আল আমিন। বাসায় ফেরেননি এমনকি তাকে মোবাইলে যোগাযোগের চেষ্টা করা হলেও এখনো পাওয়া যাচ্ছে না। পুলিশ তাই এখনো গ্রেফতারের আওতায় আনতে পারেননি এই ক্রিকেটারকে।

এর আগে পুলিশের কাছে অভিযোগ জানাতে গিয়ে আল আমিনের স্ত্রী ইসরাত জাহান গণমাধ্যমে বলেছেন, তিনি অত্যাচার করেন, আমরা বাধ্য হয়ে থানায় আসছি। আমাকে ঘর থেকে বের করে দিচ্ছে। দুটি সন্তান নিয়ে আমি কোথায় যাব। আমি শুনেছি সে অন্য একজনকে বিয়ে করেছে। কিন্তু আমি এখনো কোনো প্রমাণ পাইনি। কাবিননামাও দেখিনি। -অনলাইন ডেস্ক

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here