হলিউড-বলিউড তারকাদের সারিতে বাঁধনও

0
25
অভিনেত্রী এমা স্টোন (বাঁ থেকে), আজমেরি হক বাঁধন ও প্রিয়াঙ্কা চোপড়া। পুরোনো ছবি

(দিনাজপুর২৪.কম) ২০২১ সালে অভিনয়ের মাধ্যমে যারা বিশ্বজুড়ে সাড়া ফেলেছেন তাদের একটি তালিকা প্রকাশ করেছে ভারতের বিনোদনভিত্তিক ওয়েবসাইট ফিল্মিসিল্মি ডটকম (https://filmeshilmy.com)। সেখানে অভিনয়শিল্পীদের উল্লেখ করা হয়েছে ‘গেম চেঞ্জিং’ তারকা হিসেবে। অনুজ রাদিয়ার করা সেই তালিকায় রয়েছেন হলিউডের এমা স্টোন, লেডি গাগা; বলিউডের প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোনের মতো তারকারা। আছেন বাংলাদেশের অভিনেত্রী আজমেরি হক বাঁধনও।

প্রতিবেদনে বলা হয়েছে, ‘গেম চেঞ্জিং’ মানে বোঝানো হয়েছে পারফরম্যান্সকে, যা কি-না অভিনয়শিল্পীর ফিল্মগ্রাফিকে এগিয়ে নিয়ে গেছে। এমন ৩৯ জনের নাম প্রকাশ করেছে তারা।

এ তালিকায় আরও রয়েছেন হলিউডের রিজ আহমেদ, দেব প্যাটেল, ক্রিস্টেন স্টুয়ার্ট, জেনিফার হাডসন, অ্যান্ড্রু গারফিল্ডসহ আরও অনেকে। আর বলিউডের কৃতি শ্যানন, কার্তিক আরিয়ান, পরিণীতি চোপড়া, মহিন রাইনাদের মতো তারকারা।

প্রতিবেদনে বাঁধন সম্পর্কে বলা হয়েছে, বাঁধন একজন ডেনটিস্ট, পাশাপাশি অভিনয় করেন। তিনি বাংলাদেশের গ্ল্যামারাস তারকা এবং অনেক দিন ধরেই মিডিয়াতে কাজ করেছেন।

সেখানে আরও উল্লেখ করা হয়েছে, এ বছরটি তার (বাঁধন) অভিনীত ‘রেহানা মরিয়ম নূর’ একটি গেম চেঞ্জার সিনেমা। এটি প্রথম বাংলাদেশি সিনেমা, যা কান চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হয়েছে। সিনেমাটি অফিসিয়ালি অস্কারের আন্তর্জাতিক ফিচার ফিল্ম বিভাগেও জমা দেওয়া হয়েছে। এমন পারফরম্যান্সের পরে তিনি বলিউডের ভিশাল ভরদ্বাজের ‘খুফিয়া’ সিনেমায় অভিনয় করেছেন। -ডেস্ক রিপোর্ট

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here