হাইকোর্টের আদেশের বিরুদ্ধে আপিল বিভাগে আবেদন করবেন নিপুণ

0
75

(দিনাজপুর২৪.কম) বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে জায়েদ খানের প্রার্থিতা বাতিলের সিদ্ধান্তের ওপর হাইকোর্টের দেওয়া স্থগিতাদেশের বিরুদ্ধে সুপ্রিম কোর্টের আপিল বিভাগে আবেদন করবেন চিত্রনায়িকা নিপুণ। নায়িকার আইনজীবী মো. মোস্তাফিজুর রহমান খান আজ সোমবার এ তথ্য নিশ্চিত করেছেন।

মোস্তাফিজুর রহমান খান বলেন, ‘এ আদেশের বিরুদ্ধে আমরা আপিলে যাব। আজকে তো সম্ভব হচ্ছে না। আগামীকালই আপিলে আবেদন করব।’

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন নিয়ে গত কয়েকদিন ধরেই ‘খেলা’ চলছে, যেটি শেষমেশ আদালত পর্যন্ত গড়িয়েছে।

নির্বাচনের এক সপ্তাহের বেশি সময় পর গত শনিবার নায়ক জায়েদ খানের প্রার্থিতা বাতিল করে নিপুণকে সাধারণ সম্পাদক পদে বিজয়ী ঘোষণা করে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনী আপিল বোর্ড। প্রার্থিতা বাতিল সিদ্ধান্তের বৈধতা চ্যালেঞ্জ করে হাইকোর্টে আপিল করেন জায়েদ খান। তার আবেদনের পর সেই সিদ্ধান্তের ওপর আজ দুপুরে স্থগিতাদেশ দিয়েছেন হাইকোর্ট।

এ বিষয়ে রুল শুনানির জন্য আগামী ১৫ ফেব্রুয়ারি দিন ধার্য করেছেন আদালত। আদালতে জায়েদ খানের পক্ষে ছিলেন জ্যেষ্ঠ আইনজীবী আহসানুল করিম ও আইনজীবী নাহিদ সুলতানা জুথি।

গতকাল রোববার শিল্পী সমিতির নবনির্বাচিত কমিটি শপথ নিয়েছে। বিদায়ী সভাপতি মিশা সওদাগর অনুষ্ঠানে উপস্থিত থেকে শপথবাক্য পাঠ করান নবনির্বাচিত সভাপতি ইলিয়াস কাঞ্চনকে। এদিন নাদির খান ছাড়া জায়েদ প্যানেলের আর অন্যরা কেউই উপস্থিত ছিলেন না সেখানে। -অনলাইন ডেস্ক

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here