হোটেলের লিফটে ৫৫ মিনিট আটকা স্টিভেন স্মিথ! (ভিডিওসহ)

0
125
ছবি : ভিডিও থেকে নেওয়া

(দিনাজপুর২৪.কম) টানা তিন টেস্ট জিতে অস্ট্রেলিয়া অ্যাশেজ ঘরে তুলেছে। এর মাঝে একটি টেস্টে নিয়মিত অধিনায়ক প্যাট কামিন্স বাইরে থাকায় জয় এসেছে স্টিভেন স্মিথের নেতৃত্বে। ব্যাট হাতেও ভালো ফর্মে আছেন তিনি। কিন্তু টিম হোটেলে এবার বিপত্তিতে পড়ে গেলেন স্টিভেন স্মিথ। লিফটে গণ্ডগোল হওয়ায় তাকে প্রায় ৫৫ মিনিট আটক থাকতে হয়েছে! তাঁকে বের করে আনার সব রকমের চেষ্টা করেন সতীর্থ মার্নাশ লাবুশেন; কিন্তু ব্যর্থ হন।

বৃহস্পতিবার সন্ধ্যায় মেলবোর্নের হোটেলে এ ঘটনা ঘটে। স্মিথ আটকে পড়ার পর খবর দেন লাবুশেনকে। সঙ্গে সঙ্গে তিনি এসে বাইরে থেকে লিফটের দরজা খোলার চেষ্টা করতে থাকেন। ভেতর থেকে চেষ্টা করেন স্মিথ। অনেক চেষ্টার পরে দরজা সামান্য ফাঁক করা যায়। কিন্তু পুরোপুরি খোলেনি। ৫৫ মিনিট আটকে থাকার পরে হোটেলের এক কর্মী দরজা খুলে স্মিথকে বের করেন। তখন বাইরে দলের প্রায় সব সদস্যই উপস্থিত।

স্মিথকে সতীর্থরা হাততালি দিয়ে স্মিথকে স্বাগত জানান। এর আগে দরজা খুলতে না পেরে বাইরে থেকে স্মিথকে খাবার দেন লাবুশেন। বিশ্বের এক নম্বর টেস্ট ব্যাটারের এই ব্যবহারে মুগ্ধ স্মিথ। আটকা থাকা অবস্থায়ই স্মিথ একটি ভিডিও করে সময়টাকে ধারণ করে রাখেন। তিনি জানান কিভাবে তিনি লিফটে আটকে পড়েছেন এবং তাঁর অনুভূতি কী। মুক্ত হওয়ার পর স্মিথ বলেছেন, জীবনের এই ৫৫ মিনিট তিনি কোনো দিন ভুলবেন না।-অনলাইন ডেস্ক

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here