১১৫ রানে থামতে হলো বাংলাদেশকে

0
71

(দিনাজপুর২৪.কম) নিয়মিত বিরতিতে উইকেট হারিয়ে আফগানিস্তানকে ১১৬ রানের লক্ষ্য দিল বাংলাদেশ। তার মধ্যে শেষ ৫ ওভারে ২৩ রান করতে ৪ ‍উইকেট হারিয়েছে টাইগাররা।

মিরপুরের শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় ও শেষ টি-টোয়েন্টিতে ৯ উইকেটে ১১৫ রান করেছে বাংলাদেশ। আফগানদের হোয়াইটওয়াশ করার লক্ষ্যে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় টাইগাররা।

কিন্তু শুরুতেই বিপদে মাহমুদউল্লাহ রিয়াদের দল। ওপেনার মুনিম শাহরিয়ারের (৪) বিদায়ের পর আরেকটি দুর্দান্ত ইনিংস খেলার আভাস দিয়ে সাজঘরে ফেরেন লিটন দাস (১৩)। ফের ব্যাট হাতে ব্যর্থ হয়েছেন ওপেনার মোহাম্মদ নাঈম (১৩) ও সাকিব আল হাসান (৯)।

৪৫ রানে ৪ উইকেট হারানো বাংলাদেশের এই বিপর্যয় সামাল দেন মুশফিকুর রহিম ও অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। এই দুই অভিজ্ঞ ব্যাটার ৩১ বলে গড়েন ৪৩ রানের জুটি। কিন্তু রশিদ খানকে সুইপ শট খেলতে এলবিডব্লিউ হন রিয়াদ (২১)।

এরপর এক বলের ব্যবধানে ফজলহক ফারুকি ফেরান শততম টি-টোয়েন্টি খেলতে নামা মুশফিক (৩০) ও মাহেদি হাসানকে (০)। আফিফ হোসেনকে (৭) নিজের তৃতীয় শিকার বানান আজমতউল্লাহ ওমরজাই। শরীফুল ইসলামকে (০) বোল্ড করেন ফারুকি। দুই টেল-এন্ডার নাসুম আহমেদের ৫ ও মোস্তাফিজুর রহমানের ৬ রানের সুবাদে বাংলাদেশ থামে ১১৫ রানে। -অনলাইন ডেস্ক

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here