৩ বার সাপের কামড় খেয়েছি, সুস্থ হয়ে মুখ খুললেন সালমান

0
66

(দিনাজপুর২৪.কম) সাপের কামড় খাওয়ার পর আপাতত সুস্থ সালমান খান। অঘটনের পর প্রথমবার মুখ খুললেন তিনি। সংবাদসংস্থা এএনআই-কে জানান, একবার নয়, পরপর তিনবার সাপের কামড় খেয়েছেন তিনি। লক্ষ লক্ষ অনুরাগীকে আশ্বস্ত করে জানান, আপাতত সুস্থই রয়েছেন তিনি।

সালমান জানান, “পানভেলের ফার্ম হাউসে একটি সাপকে ঢুকতে দেখি। একটি লাঠির সাহায্যে তাকে বাইরে বের করে দেওয়ার চেষ্টা করছিল। আচমকা হাতে উঠে পড়েছেন। হাত থেকে নামাতে সচেষ্ট হই। পরপর তিনবার হাতে কামড় দেয় সাপটি। এটা এক ধরনের বিষধর সাপ ছিল। ৬ ঘণ্টা হাসপাতালে ভর্তি ছিলাম। বর্তমানে সুস্থ রয়েছি।”

ভাইজানের বাবা সেলিম খান রবিবার দাবি করেছিলেন সাপটি বিষহীন। তাঁর কথায়, “সালমানকে সাপে কামড়ানোর খবর পেয়ে ঘাবড়েই গিয়েছিলাম। সঙ্গে সঙ্গে কাছের ওষুধের দোকানে যাই ইঞ্জেকশন আনতে। যা প্রাথমিক চিকিৎসার জন্য প্রয়োজন। তবে উপরওয়ালার কৃপায় সাপটা বিষহীন ছিল। স্টাফেরা সাপটিকে ধরেও ফেলে। তবে আমি সবসময় বলি যে বিষাক্ত সাপ না হলে তাকে মারার প্রয়োজন নেই। তাই ওকে ফার্মহাউস থেকে খানিকটা দূরে জঙ্গলে ছেড়ে দেওয়া হয়।” কিন্তু ভাইজান দাবি করেন, সাপটি বিষধর। বাবা-ছেলের দাবি ঘিরে ধোঁয়াশা তৈরি হয়েছে।

সোমবার ৫৬ তম জন্মদিন ভাইজানের। জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন বলিউড অভিনেতা। রোববার রাতে পাপারাজ্জির ক্যামেরায় ধরা দেন তিনি। পানভেলে আজকের দিনটি ঠিক কীভাবে কাটান ভাইজান, সেদিকে নজর সকলের।-অনলাইন ডেস্ক

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here