রবিবার , ৭ জুলাই ২০২৪ | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. আইন আদালত
  3. আর্ন্তজাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও কৃষাণ
  6. ক্যাম্পাস
  7. ক্রিকেট
  8. গল্প-সাহিত্য
  9. চাকুরি
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. টালিউড
  13. টেনিস
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম ও ইসলাম

বগুড়ায় রথযাত্রায় বিদ্যুৎস্পৃষ্টে ৫ জনের মৃত্যু

প্রতিবেদক
admin
জুলাই ৭, ২০২৪ ২:৩৫ অপরাহ্ণ

(দিনাজপুর টোয়েন্টিফোর ডটকম) বগুড়ায় সনাতন ধর্মাবলম্বীদের উৎসব রথযাত্রায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পাঁচজন মারা গেছেন। আহত হয়েছেন আরও অন্তত ২৫ জন। রোববার (৭ জুলাই) বিকেল সোয়া ৫টার দিকে বগুড়া শহরের সেউজগাড়ী আমতলী মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে। বগুড়া সদর থানা‌র ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইহান ও‌লীউল্লাহ এই তথ্য নিশ্চিত করেছেন। নিহতরা হ‌লেন, অলোক সরকার (৪০), আতশী রাণী (৪০) র‌ঞ্জিতা মোহন্ত (৬০), নরেশ মোহন্ত (৬৫) এবং অজ্ঞাত পরিচয় এক নারী একজন। জানা গে‌ছে, সেউজগাড়ী ইসকন ম‌ন্দির থেকে রথযাত্রা‌র শোভযাত্রা বিকেল ৫টায় বের হয়। ১০ মিনিট পথ অতিক্রম করার পর সেউজগাড়ী আমতলা এলাকায় স্টেশন সড়কে র‌থের চূড়াটি সড়কের উপর থাকা হাইভোল্টে‌জের বৈদ্যুতিক তা‌রের সংস্প‌র্শে আসে। এতে আগুন ধরে যায়।

Bogra22

এ সময় র‌থের উপরে এবং নিচে বসে থাকা অন্তত ২৫ জন আহত হন। প‌রে তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান‌ মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌ল ও বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ওসি সাইহান ও‌লীউল্লাহ ব‌লেন, রথযাত্রার সময় র‌থের চূড়া‌টি বিদ্যুতের তা‌রে সংস্প‌র্শে এলে এই দুর্ঘটনা ঘটে। আহত‌দের মধ্যে শহীদ জিয়াউর রহমান মে‌ডি‌কে‌লে কলেজে চারজন এবং মোহাম্মদ আলী হাসপাতা‌লে একজন মারা গে‌ছেন। -ডেস্ক রিপোর্ট

সর্বশেষ - ক্যাম্পাস