রবিবার , ২৫ আগস্ট ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. আইন আদালত
  3. আর্ন্তজাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও কৃষাণ
  6. ক্যাম্পাস
  7. ক্রিকেট
  8. গল্প-সাহিত্য
  9. চাকুরি
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. টালিউড
  13. টেনিস
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম ও ইসলাম

আ স ম ফিরোজসহ ৩৩৬ জনের বিরুদ্ধে মামলা

প্রতিবেদক
admin
আগস্ট ২৫, ২০২৪ ৬:৩২ পূর্বাহ্ণ

দিনাজপুর টোয়েন্টিফোর ডটকম) সাবেক চিফ হুইপ আ স ম ফিরোজকে প্রধান আসামি করে পটুয়াখালীর বাউফলের সাবেক উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মেয়রসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ৩৬ জন নেতাকর্মীর নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা ৩০০ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

শনিবার (২৪ আগস্ট) দুপুরে উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক খলিলুর রহমান বাদী হয়ে বাউফল থানায় এ মামলা দায়ের করেন। বাউফল উপজেলা বিএনপির নেতাকর্মীদের পিটিয়ে ও কুপিয়ে জখম করার ঘটনায় তাদের বিরুদ্ধে এ মামলা করা হয়।

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, ১০ জুন ২০২২ সালে সকাল সাড়ে ১০টার দিকে বাউফল সদর ইউনিয়নের গোসিংগা মিয়া বাড়ি সংলগ্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে স্বেচ্ছাসেবক দলের কর্মী সভা চলাকালে উল্লেখিত নামীয় আসামিসহ অজ্ঞাত ২০০-৩০০ জনকে ধারালো অস্ত্রসস্ত্রে সজ্জিত নিয়ে হামলা করে ২০-২৫ নেতাকর্মীকে কুপিয়ে ও পিটিয়ে জখম করে এবং সভাস্থলে ভাঙচুর করে। নগদটাকাসহ মালামাল লুট করে।

উল্লেখ্য, সাবেক চিফ হুইপ আ স ম ফিরোজকে গত ২৩ আগস্ট ঢাকার মেট্রোপলিটন পুলিশ ভাটারা থানায় দায়েরকৃত একটি মামলায় বনানী থেকে গ্রেফতার করে। বর্তমানে তিনি সাত দিনের রিমান্ডে আছেন। -নিউজ ডেস্ক

সর্বশেষ - ক্যাম্পাস