• Top News

    উচ্চ সতর্কতায় ইসলামাবাদ, আদালতের পথে ইমরান

      প্রতিনিধি ১৮ মার্চ ২০২৩ , ৩:৫১:৪৩ প্রিন্ট সংস্করণ

    ইমরান খানের বাসভবন ছাড়ার মুহূর্তের ছবি

    (দিনাজপুর২৪.কম) পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের চেয়ারম্যান (পিটিআই) ইমরান খানের বিরুদ্ধে তোশাখানা মামলার শুনানি আজ শনিবার ইসলামাবাদে শুরু হতে যাচ্ছে। এই নিয়ে ইসলামাবাদকে উচ্চ সতর্কতায় রাখা হয়েছে। খবর ডনের।

    পিটিআই-এর অফিসিয়াল টুইটারে জানানো হয়েছে, ইমরান খান লাহোরে তার জামান পার্কের বাসভবন থেকে শনিবার সকালেই ইসলামাবাদের উদ্দেশে বেরিয়ে পড়েছেন।

    তোশাখানা মামলার শুনানি রাজধানীর জি-১১ জুডিশিয়াল কমপ্লেক্সের ১ নম্বর আদালতে আজ অনুষ্ঠিত হবে। ইমরান খানকে অভিযুক্ত করতে তলব করেছেন অতিরিক্ত দায়রা জজ জাফর ইকবাল।

    গুগল ম্যাপের বরাত দিয়ে ডন জানিয়েছে, বাসভবন থেকে রাস্তা দিয়ে ইমরান খানের আদালতে পৌঁছাতে সময় লাগবে চার ঘণ্টার একটু বেশি। এটি নির্ভর করছে তিনি কোন পথ দিয়ে আসছেন এবং রাস্তায় জ্যাম থাকছে কি না।

    পিটিআই-এর পক্ষ থেকে পোস্ট করা ভিডিওতে দেখা গেছে, গাড়ির ভেতর থেকে সমর্থকদের উদ্দেশে হাত নাড়াচ্ছেন ইমরান খান। এদিকে নিরাপত্তা জোরদারে গতকাল শুক্রবার রাতে ইসলামাবাদ প্রশাসন ১৪৪ ধারা জারি করেছে। প্রাইভেট কোম্পানি, নিরাপত্তা রক্ষী ও ব্যক্তিগতভাবে সবাইকে অস্ত্র বহনে নিষেধ করা হয়েছে।

    একই সঙ্গে সকল চালকদের তাদের গাড়ির নিবন্ধন তথ্য সঙ্গে রাখতে বলা হয়েছে। -ডেস্ক রিপোর্ট

    মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।