• Top News

    নতুন সময়সূচি শুরু হলো অফিস-ব্যাংক-প্রাথমিক বিদ্যালয়ে

      প্রতিনিধি ২৭ মার্চ ২০২৩ , ১২:৪৩:১৬ প্রিন্ট সংস্করণ

    (দিনাজপুর২৪.কম) পবিত্র রমজান মাস উপলক্ষে সব সরকারি, আধা-সরকারি এবং স্বায়ত্তশাসিত ও আধা স্বায়ত্তশাসিত অফিস সোমবার থেকে নতুন সময়সূচি অনুযায়ী সকাল ৯টা থেকে বিকাল সাড়ে ৩টা পর্যন্ত চলবে। একই সঙ্গে ব্যাংক, অন্যান্য আর্থিক প্রতিষ্ঠান ও বিমা কোম্পানিও এই সময়সূচিতে চলবে। রমজানে আদালতও চলবে নতুন সময়সূচিতে।
    প্রথম রোজা থেকে কার্যকর হওয়ার কথা থাকলেও রমজানের প্রথম দিন শুক্রবার ও দ্বিতীয় দিন ছিল শনিবার। আর তৃতীয় দিন (রোববার) ছিল মহান স্বাধীনতা দিবসের সরকারি ছুটি। ফলে রমজানের প্রথম তিনদিন ছুটির পর সোমবার (২৭ মার্চ) থেকে নতুন সময়সূচিতে শুরু হবে প্রথম অফিস।

    এদিকে, গত ১৫ই মার্চ (বুধবার) বাংলাদেশ ব্যাংকের অফসাইট সুপারভিশন ডিপার্টমেন্টের এক সার্কুলারে জানানো হয়, রমজান মাসের জন্য ব্যাংকের অফিস ও লেনদেনের সময়সূচি পরিবর্তন করেছে কেন্দ্রীয় ব্যাংক। নতুন সূচি অনুযায়ী রমজান মাসে লেনদেন হবে সকাল সাড়ে ৯টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত। আর অফিস চলবে সকাল সাড়ে ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত।

    এর মধ্যে বেলা ১টা ১৫ মিনিট থেকে ১টা ৩০ মিনিট পর্যন্ত যোহরের নামাজের বিরতি থাকবে। তবে এ বিরতির সময় অভ্যন্তরীণ সমন্বয়ের মাধ্যমে ব্যাংকের লেনদেন অব্যাহত রাখা যাবে। -ডেস্ক রিপোর্ট
    মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

    আরও খবর

    Sponsered content