• Top News

    চিলাহাটি-ঢাকা রুটে নতুন ট্রেন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

      প্রতিনিধি ৪ জুন ২০২৩ , ১১:৩১:৫৫ প্রিন্ট সংস্করণ

    ছবি: ভিডিও থেকে সংগৃহীত

    (দিনাজপুর২৪.কম) অপেক্ষার পালা শেষ। চিলাহাটি-ঢাকা রেলপথে আরও একটি নতুন আন্তঃনগর ট্রেন ‘চিলাহাটি এক্সপ্রেস’ চালু হয়েছে। দূর গন্তব্যের ট্রেনটি আজ রোববার প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চ্যুয়ালি যুক্ত হয়ে উদ্বোধন করেন।

    ট্রেনটি চিলাহাটি থেকে ছেড়ে ডোমার, নীলফামারী, সৈয়দপুর, পার্বতীপুর, জয়পুরহাট, সান্তাহার, ঈশ্বরদী বাইপাস ও ঢাকা বিমানবন্দর যাত্রা বিরতি করে কমলাপুর স্টেশনে পৌঁছাবে।

    আজ রোববার সকাল ১০টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভার্চ্যুয়ালি যুক্ত হয়ে ট্রেনটির উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে গণভবন প্রান্তে রেলপথ মন্ত্রণালয়ের সচিব ড. মো. হুমায়ুন কবির ছাড়াও সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

    এছাড়া নীলফামারী প্রান্তে অন্যদের মধ্যে রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন, নীলফামারী-২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূরসহ সংশ্লিষ্ট কর্মকর্তা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

    রেলওয়ের পশ্চিমাঞ্চলীয় প্রধান যন্ত্র প্রকৌশলী (সিএমই) মুহাম্মদ কুদরত-ই খুদা জানান, চীন থেকে আনা নতুন কোচ দিয়ে ট্রেনটি সাজানো হয়েছে। ফলে যাত্রীরা আনন্দে আরামদায়কভাবে ভ্রমণ করতে পারবেন। ট্রেনটি সপ্তাহের শনিবার চলাচল বন্ধ থাকবে। -নিউজ ডেস্ক

    মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

    আরও খবর

    Sponsered content