• Top News

    পঞ্চগড়ে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ কিশোর নিহত

      প্রতিনিধি ৮ মার্চ ২০২২ , ১:২৮:১০ প্রিন্ট সংস্করণ

    (দিনাজপুর২৪.কম) পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। সোমবার রাতে পঞ্চগড়ের বোদা দেবীগঞ্জ আঞ্চলিক মহাসড়কে বোদা উপজেলার চন্দনবাড়ি ইউনিয়নের বটতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

    নিহতরা হলেন- জেলার বোদা উপজেলার পাঁচপীর ইউনিয়নের সমলুরহাট চানাড়া গ্রামের নয়ন ইসলামের ছেলে মুন্না ইসলাম (১৬) ও একই এলাকার লাভলু ইসলামের ছেলে রায়হান (১৭)।

    পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মুন্না ও রায়হান বোদা বাজার থেকে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। বোদা-দেবীগঞ্জ সড়কের চন্দনবাড়ি বটতলী এলাকায় আসলে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি মহেন্দ্রর পেছনে ধাক্কা লাগে।

    এতে ঘটনাস্থলেই মুন্না নিহত হয়। স্থানীয়রা গুরুতর আহত রায়হানকে উদ্ধার করে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. নবকুমার বর্মণ তাকে মৃত ঘোষণা করেন। তাদের দুজনের মৃতদেহ বর্তমানে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে।

    বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান মহেন্দ্রটিকে আটক করা হয়েছে।

    মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

    আরও খবর

    Sponsered content