• বিনোদন

    কেমন আছেন মিঠুন চক্রবর্তী?

      প্রতিনিধি ১ মে ২০২২ , ২:৪৬:২৪ প্রিন্ট সংস্করণ

    হাসপাতালের বিছানায় মিথুন চক্রবর্তী।

    (দিনাজপুর২৪.কম) একটি খবর আজ শনিবার সকাল থেকেই ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। তা হলো, কলকাতার জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তী নাকি প্রচণ্ড অসুস্থ! সকালেই তাকে ভর্তি করা হয়েছে হাসপাতালে।

    ওই সংবাদের সঙ্গে ছড়িয়ে পড়েছে একটি ছবিও। হাসপাতালের বেডে শুয়ে থাকা মিঠুনের ছবি দিয়ে অনেকেই তার দ্রুত আরোগ্য কামনা করেছেন।

    মিঠুন চক্রবর্তীর অসুস্থতার খবর ছড়িয়ে পড়লে তার দ্রুত আরোগ্য কামনা করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিয়েছেন বেশ কয়েকজন জনপ্রিয় তারকাশিল্পী। কিন্তু আসল ঘটনাটা কী। সত্যিই কি এই অভিনেতা অসুস্থ? আদৌ কি তিনি হাসপাতালে ভর্তি?

    ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়, মিঠুনের গলব্লাডারে স্টোন ধরা পড়েছে। কয়েক দিন পর বিদেশে তার লেজার থেরাপি করানো হতে পারে। সেটির পরিপ্রেক্ষিতেই মিঠুনের ঘনিষ্ঠজনরা এমন কথা বলে থাকতে পারে। যদিও এর কোনো নিশ্চয়তা পাওয়া যায়নি।

    জানা গেছে, অভিনেতা এখন সুস্থ আছেন। হাসপাতালে নয়, তিনি রয়েছেন নিজের বাড়িতেই। কয়েক দিন আগে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। কয়েক ঘণ্টা ভর্তি রাখার পরে চিকিৎসকরা তাকে বাড়ি যাওয়ার ছাড়পত্র দেন। ভাইরাল হওয়া ছবিটি সেই সময়ের। আর সেই ছবি নিয়েই এবারের গুজব। অনলাইন ডেস্ক

    মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।