• সারাদেশ

    দিনাজপুর হকার কল্যাণ সমিতির শপথ গ্রহণ অনুষ্ঠিত

      প্রতিনিধি ১৬ জুন ২০২২ , ৬:৩৯:২৯ প্রিন্ট সংস্করণ

    আব্দুস সালাম, হেড অব নিউজ (দিনাজপুর২৪.কম) হকার কল্যাণ সমিতি গভঃ রেজি নং-৯/৩৩/৯৪ ইং। পৌর এলাকা এর গতকাল (১৫ জুন) বুধবার ত্রি-বার্ষিক নির্বাচনে বিজয়ীরা শপথ গ্রহণ করেছেন। গত ১০ই জুন দুটি প্যানেল নির্বাচনে অংশগ্রহণ করেন। ৫টি পদে প্রতিদ্বন্দ্বীতা করেন তারা। ৪টি পদে বিনা প্রতিদ্বন্দ্বীতায় বিজয়ী ঘোষণা করা হয়। গত ১০ জুন শুক্রবার দিনাজপুর পৌরসভাধীন পশ্চিম বালুয়াডাঙ্গা সমিতির কার্যালয়ে নির্বাচন অনুষ্ঠিত হয়। সভাপতি পদে লুৎফর রহমান পান ২৬ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ আনোয়ার হোসেন ৪৮ ভোট পেয়ে বিজয়ী হন। সাধারণ সম্পাদক পদে নজির আলী পেয়েছেন ২৭ ভোট তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুর রহিম ৫০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। সহসভাপতি পদে মোঃ হাবিব পেয়েছেন ৩১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ইমরান আলী ৪৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। যুগ্ম-সাধারণ সম্পাদক পদে শাহীন গাজী পেয়েছেন ৩২ ভোট, তার প্রতিদ্বন্দ্বী লুৎফর শেখ ৪৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। সাংগঠনিক সম্পাদক মোঃ রাশেদ পেয়েছেন ২৭ ভোট তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ৪৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।
    বিনা প্রতিদ্বন্দ্বীতায় বিজয়ী হয়েছেন দপ্তর সম্পাদক মোঃ লুৎফর রহমান, কোষাধ্যক্ষ মোঃ আমিনুল ইসলাম, প্রচার সম্পাদক আমজাদ হোসেন, মোঃ বাবু নির্বাহী সদস্য।
    শপথ গ্রহণ অনুষ্ঠানে সমিতির প্রধান নির্বাচন কমিশনার আব্দুস সালাম ও প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল মজিদ বিগত ১৯৯৪ সাল থেকে কর্মনিষ্ঠা ও সততার মাধ্যমে এই সমিতিকে প্রতিষ্ঠিত করেন। ধিরে ধিরে অনেক সমিতিকে ছাড়িয়ে আলোচনায় এনেছেন দিনাজপুর হকার কল্যাণ সমিতিটিকে। নির্বাচন এবং শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দিনাজপুর হকার কল্যাণ সমিতির নির্বাচন প্রধান আব্দুস সালাম। সহকারী নির্বাচন প্রধান বিনয় সরকার, আনিসুর রহমান, আব্দুল মজিদ, ১০নং ওয়ার্ড কাউন্সিলর মামুনুর রশিদ মামুন, ডিএসবি সদস্য সফিকুল ইসলাম।

    মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

    আরও খবর

    Sponsered content