শুক্রবার , ২ ফেব্রুয়ারি ২০২৪ | ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. আইন আদালত
  3. আর্ন্তজাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও কৃষাণ
  6. ক্যাম্পাস
  7. ক্রিকেট
  8. গল্প-সাহিত্য
  9. চাকুরি
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. টালিউড
  13. টেনিস
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম ও ইসলাম

চায়ের বিল চাওয়ায় কিশোরকে পিটিয়ে হত্যা, আহত ২

প্রতিবেদক
admin
ফেব্রুয়ারি ২, ২০২৪ ১:১৭ অপরাহ্ণ

(দিনাজপুর টোয়েন্টিফোর ডটকম) কক্সবাজার শহরের সমিতিপাড়ায় একটি চায়ের দোকানে চা খাওয়ার বিল চাওয়ায় সংঘবদ্ধ ‘বাখাটে চক্রের’ সদস্যদের মারধরে আলা উদ্দিন (১৫) নামের এক কিশোর নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ২ নারী। বৃহস্পতিবার (২ জানুয়ারি) দিবাগত রাত ২টার দিকে সমিতিপাড়া বাজারে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন কক্সবাজার সদর থানার পরিদর্শক (তদন্ত) কায়সার হামিদ।  নিহত আলাউদ্দিন ওই এলাকার মো. ইমরানের ছেলে। আহত দুই নারী হলেন, নিহত আলাউদ্দিনের দাদী নুর জাহান বেগম (৫০) ও ফুপি হুমাইরা আক্তার (২৮)।

নিহতের পিতা মো. ইমরান জানান, এলাকায় তাদের চায়ের দোকানে প্রায়শ রাতে চা খেতে আসে কয়েকজন সংঘবদ্ধ বাখাটে চক্রের সদস্যরা। তারা বৃহস্পতিবার রাতেও এসে চা খেয়ে বিল না দিয়ে চলে যেতে চায়। এসময় চায়ের বিল চাইলে তার মাকে (নুরজাহান বেগম) মারধর করে বাখাটেরা। এসময় তার মাকে ছুরিকাঘাত করছিল । রক্ষা করতে তার ছোট বোন (হুমাইরা) এগিয়ে আসলে তাকে মারধর করা হয়। পরে ছেলে (আলাউদ্দিন) এগিয়ে আসলে তাকেও মারধর করা হয়। এতে ঘটনাস্থলে মারা যায় আলাউদ্দিন।

তিনি বলেন, এলাকার মো. মুবিন, ফজল করিম, আবুল হাসান ও মেহেদি সহ কয়েকজন এ ঘটনা সংঘটিত করে। এলাকাবাসি মো. মুবিনকে ঘটনাস্থল থেকে আটক করে টহলরত র‌্যাবকে সোপর্দ করেছে।

কক্সবাজার সদর থানার পরিদর্শক (তদন্ত) কায়সার হামিদ জানান, খবর পেয়ে রাত ৩টার দিকে ঘটনাস্থলে পুলিশ যায়। নিহতের মরদেহ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় জড়িত একজনকে র‌্যাবের কাছে সোপর্দ করা হয়েছে বলে জানা গেছে। তবে তাকে এখন পুলিশের কাছে দেননি র‌্যাব। ঘটনায় জড়িত অন্যান্যদের ধরতে পুলিশ অভিযান চলছে। -নিউজ ডেস্ক

সর্বশেষ - ক্যাম্পাস