শুক্রবার , ২ ফেব্রুয়ারি ২০২৪ | ৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. আইন আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও কৃষাণ
  5. ক্যাম্পাস
  6. ক্রিকেট
  7. গল্প-সাহিত্য
  8. চাকুরি
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. টালিউড
  12. টেনিস
  13. তথ্য-প্রযুক্তি
  14. ধর্ম ও ইসলাম
  15. ফিচার

স্ত্রী ও ২ সন্তানকে হত্যার পর স্বামীর আত্মহত্যার চেষ্টা

প্রতিবেদক
admin
ফেব্রুয়ারি ২, ২০২৪ ১:১০ অপরাহ্ণ

(দিনাজপুর টোয়েন্টিফোর ডটকম) নীলফামারীতে স্ত্রী ও দুই মেয়ে সন্তানকে শ্বাসরোধ করে হত্যার পর আত্মহত্যার চেষ্টা করেছেন আশিকুল মোল্লা বাবু নামে এক ব্যবসায়ী। শুক্রবার(২ ফেব্রুয়ারি) সকালে সদর উপজেলার দারোয়ানী বন্দরবাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, আশিকুল মোল্লা বাবুর স্ত্রী তহুরা বেগম(৩০), তার বড় মেয়ে তানিয়া আক্তার(১১) ও ছোট মেয়ে জারিন আক্তার(৬)।  দিনাজপুর টোয়েন্টিফোর ডটকমকে বিষয়টি নিশ্চিত করেছেন নীলফামারী সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) তানভীরুল ইসলাম।

আশিকুল মোল্লা বাবুর ছোট ভাই জাকির হোসেন মোল্লা বলেন, সকালে ভাইকে গলাকাটা অবস্থায় হাঁটতে দেখে সকলে মিলে তাকে (আশিকুল মোল্লা বাবু) উদ্ধার করে নীলফামারী জেনারেল হাসপাতাল নিয়ে গেলে সেখানকার চিকিৎসক রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। ভাই ব্যবসায় আর্থিকভাবে ক্ষতির শিকার হয়ে মানসিকভাবে একটু ভেঙে পড়েছিলেন। এ থেকে এমন কিছু হতে পারে ধারণা করা হচ্ছে।

নীলফামারী সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীরুল ইসলাম দিনাজপুর টোয়েন্টিফোর ডটকমকে বলেন, আমরা ঘটনাস্থলে কাজ করছি। ওই ব্যক্তিকে আশংকাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।  -নিউজ ডেস্ক

সর্বশেষ - ক্যাম্পাস

আপনার জন্য নির্বাচিত