বৃহস্পতিবার , ১৫ ফেব্রুয়ারি ২০২৪ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. আইন আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও কৃষাণ
  5. ক্যাম্পাস
  6. ক্রিকেট
  7. গল্প-সাহিত্য
  8. চাকুরি
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. টালিউড
  12. টেনিস
  13. তথ্য-প্রযুক্তি
  14. ধর্ম ও ইসলাম
  15. ফিচার

দিনাজপুরে অনলাইনে জুয়া খেলায় ৫ জনের কারাদণ্ড

প্রতিবেদক
admin
ফেব্রুয়ারি ১৫, ২০২৪ ৬:১২ অপরাহ্ণ

(দিনাজপুর টোয়েন্টিফোর ডটকম) দিনাজপুরের খানসামা উপজেলায় অনলাইনে জুয়া খেলার দায়ে পাঁচজনকে একমাস করে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। আজ বুধবার দুপুরে উপজেলার চৌরঙ্গী বাজার এলাকার বাংলা বাজার ও মুসাহারপাড়ায় অভিযান চালিয়ে আটকের পর তাদের এ সাজা দেওয়া হয়।

দণ্ড পাওয়া ব্যক্তিরা হলেন— উপজেলার ভেড়ভেড়ী (সদ্দপাড়া) গ্রামের আবু বক্কর সিদ্দিকের ছেলে মো. আনোয়ার হোসেন (২০), একই এলাকার মো. হামিদুল ইসলামের ছেলে মো. হাচানুর ইসলাম (১৯), ভেড়ভেড়ী (ঝগড়ুপাড়া) গ্রামের ফরহাদ আলীর ছেলে মো. গালিব ইসলাম (১৯), মুসাহারপাড়া (সূবর্ণখুলী) গ্রামের নারায়ন ভুঁইয়ার ছেলে উজ্জ্বল ভূঁইয়া (২৫) ও পার্শ্ববর্তী নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার গোলাহাট গ্রামের মৃত জামাল মিয়ার ছেলে মো. সুমন ইসলাম (২৯)।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, ওই এলাকায় অনলাইনে জুয়া খেলা হয় বলে অভিযোগ ছিল। এরপর গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের হাতেনাতে আটক করা হয়। তাদের কাছ থেকে পাঁচটি স্মার্ট ও একটি বাটন মোবাইল ফোন এবং ৮৪টি সিম জব্দ করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাজ উদ্দিন বলেন, ‘জুয়া খেলার বিষয়ে জানতে পেরে সেখানে অভিযান চালিয়ে পাঁচজনকে আটক করি। মাদক ও জুয়া সামাজিক ব্যাধি। সমাজকে ব্যাধি মুক্ত করতে এ ধরনের অভিযান আরও জোরদার করা হবে।’

অভিযানে উপস্থিত ছিলেন খানসামা থানার এসআই ইবনে ফরহাদ ও মহুবার রহমানসহ পুলিশ সদস্যরা।

সর্বশেষ - ক্যাম্পাস