রবিবার , ১৮ ফেব্রুয়ারি ২০২৪ | ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. আইন আদালত
  3. আর্ন্তজাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও কৃষাণ
  6. ক্যাম্পাস
  7. ক্রিকেট
  8. গল্প-সাহিত্য
  9. চাকুরি
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. টালিউড
  13. টেনিস
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম ও ইসলাম

মুস্তাফিজের মাথায় ৫ সেলাই, রয়েছেন ২৪ ঘণ্টার পর্যবেক্ষণে

প্রতিবেদক
admin
ফেব্রুয়ারি ১৮, ২০২৪ ১২:২৭ অপরাহ্ণ

(দিনাজপুর টোয়েন্টিফোর ডটকম) বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) আজ কোনো ম্যাচ নেই। তাই অন্যান্য দলগুলোর মতো রুটিন অনুশীলন করছিল কুমিল্লা। সেখানেই ঘটে বিপত্তি। দলীয় অনুশীলনের অংশ হিসেবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের নেটে বল করছিলেন মুস্তাফিজ।

একটি ডেলিভারির পর রানআপে ফিরছিলেন মুস্তাফিজ। এ সময় তাকে ডাকেন প্রধান কোচ মোহাম্মদ সালাহউদ্দিন। ডাকে সাড়া দিয়ে কোচের দিকে যাওয়ার সময় আরেক নেট থেকে উড়ে আসা একটি বল লাগে মুস্তাফিজের মাথার বাঁ দিকে। সঙ্গে সঙ্গেই মাটিতে লুটিয়ে পড়েন মুস্তাফিজ। পরে যাওয়ার পর অনেকক্ষণ প্রাথমিক চিকিৎসা দেয়া হয় মুস্তাফিজকে।

যদিও সেবা পেয়ে উঠে দাঁড়াতে পারেননি তিনি। যার কারণে স্ট্রেচারে করে অ্যাম্বুলেন্সে তোলা হয় তাকে। চট্টগ্রামের অ্যাপোলো ইম্পেরিয়াল হাসপাতালে নেয়া হয় মুস্তাফিজকে। সেখানে সিটি স্ক্যান করে জানা গেছে এমনটাই। কুমিল্লার ফিজিও এসএম জাহিদুল ইসলাম সজল মুস্তাফিজকে নিয়ে দুশ্চিন্তামুক্ত হওয়ার খবরই জানিয়েছেন।

আনুষ্ঠানিক বিবৃতিতে তিনি জানান, একটি বল এসে মাথায় আঘাত করার পর মুস্তাফিজের মাথা থেকে রক্ত পড়তে থাকে। তাৎক্ষণিকভাবে রক্ত পড়া থামাতে ব্যান্ডেজ দেওয়া হয়। পরে দ্রুত ইম্পেরিয়াল হাসপাতালে নিয়ে করা হয় সিটি স্ক্যান। সিটি স্ক্যান রিপোর্টে কোন অভ্যন্তরীণ রক্তক্ষরণ পাওয়া যায়নি।

মাথায় আঘাতের ক্ষেত্রে মূলত অভ্যন্তরীণ রক্তক্ষরণ হলেই থাকে চিন্তা। মুস্তাফিজকে কুমিল্লা ফ্র্যাঞ্চাইজির মেডিক্যাল টিম পর্যবেক্ষণে রাখবেন বলেও জানান সজল। এরপর হাসপাতালের চিকিৎসক জানান, মুস্তাফিজের মাথায় পাঁচটি সেলাই পড়েছে। আপাতত ২৪ ঘণ্টার পর্যবেক্ষণে থাকবেন তিনি।

এবারের বিপিএলে পয়েন্ট তালিকায় বেশ শক্ত অবস্থানে আছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ৯ ম্যাচে সাতটি জয় নিয়ে পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে আছে দলটি। আর একটি ম্যাচ জিতলেই প্লে-অফ নিশ্চিত হবে তাদের। কুমিল্লার মতো মুস্তাফিজের পারফরম্যান্সও ছিল সাবলীল। এখন পর্যন্ত ৯ ম্যাচ খেলেছেন তিনি। শিকার করেছেন ১১ উইকেট। ৩২ রান দিয়ে ৩ উইকেট ছিল এবারের বিপিএলে তার সেরা বোলিং। -নিউজ ডেস্ক

সর্বশেষ - ক্যাম্পাস

আপনার জন্য নির্বাচিত