বৃহস্পতিবার , ২২ ফেব্রুয়ারি ২০২৪ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. আইন আদালত
  3. আর্ন্তজাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও কৃষাণ
  6. ক্যাম্পাস
  7. ক্রিকেট
  8. গল্প-সাহিত্য
  9. চাকুরি
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. টালিউড
  13. টেনিস
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম ও ইসলাম

স্ত্রীসহ পরিবেশ অধিদপ্তরের পরিচালকের মৃত্যু

প্রতিবেদক
admin
ফেব্রুয়ারি ২২, ২০২৪ ১০:৫৮ পূর্বাহ্ণ

(দিনাজপুর টোয়েন্টিফোর ডটকম) পরিবেশ অধিদপ্তরের (ঢাকা অঞ্চল) পরিচালক নজমুল আহসান (৫৬) ও তার স্ত্রী নাহিদ বিনতে আলমের (৪৮) মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) তার স্ত্রী নাহিদ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন অবস্থায় সকালে মারা যান। গতকাল (বুধবার) বিকেলে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান নজমুল আহসান।
জানা গেছে, দুজনের মরদেহ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের মর্গে রয়েছে। তারা মিরপুরে সরকারি কোয়ার্টারে থাকতেন। তাদের দুই কন্যাসন্তান রয়েছে। নজমুল আহসানের গ্রামের বাড়ি মাগুরা সদর উপজেলায়।
হাসপাতালের একটি সূত্র প্রাথমিকভাবে জানিয়েছে, অতিরিক্ত মদপানে তাদের মৃত্যু হয়েছে। তবে এ ব্যাপারে এখন পর্যন্ত কেউ মন্তব্য করেননি।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুন্সী ছাব্বীর আহম্মদ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গতকাল (বুধবার) মিরপুর-২ অফিসার্স কমপ্লেক্সের বাসায় স্বামী-স্ত্রী অসুস্থ হয়ে পড়েন। পরে পরিবারের লোকজন নজমুল আহসানকে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

একই সময় তার অসুস্থ স্ত্রী নাহিদ বিনতে আলমকে বিএসএমএমইউতে ভর্তি করা হয়। আজ (বৃহস্পতিবার) সকাল সাড়ে ৯টায় তিনি সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
ওসি আরো জানান, নজমুল আহসান পরিবেশ অধিদপ্তর ঢাকা অঞ্চলের পরিচালক ছিলেন। তাদের কী কারণে মৃত্যু হয়েছে ময়নাতদন্ত প্রতিবেদন পেলে সঠিক তথ্য জানা যাবে। তাদের পরিবার যদি অভিযোগ করে এরপর তদন্ত করে দেখা হবে। -নিউজ ডেস্ক

সর্বশেষ - আইন আদালত