রবিবার , ১০ মার্চ ২০২৪ | ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. আইন আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও কৃষাণ
  5. ক্যাম্পাস
  6. ক্রিকেট
  7. গল্প-সাহিত্য
  8. চাকুরি
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. টালিউড
  12. টেনিস
  13. তথ্য-প্রযুক্তি
  14. ধর্ম ও ইসলাম
  15. ফিচার

কোনো আপস নয়: ঐশ্বরিয়া

প্রতিবেদক
admin
মার্চ ১০, ২০২৪ ১২:৫৩ অপরাহ্ণ

(দিনাজপুর টোয়েন্টিফোর ডটকম)২০০৭ সালে বলিউড তারকা ঐশ্বরিয়া রাই ও অভিষেক বচ্চনের বিয়ে হয়। ২০১১ সালের ১৬ নভেম্বর তাদের একমাত্র মেয়ে আরাধ্যার জন্ম হয়। শোনা যায়, বিয়ের কিছু দিন পর থেকেই নাকি শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে ঐশ্বরিয়ার বনিবনা নেই। এমনকি ননদ শ্বেতা বচ্চনের সঙ্গেও অভিনেত্রীর দূরত্ব রয়েছে। এ বিষয়ে তাদের কেউ মুখ না খোলায় আরও জোরালো হয়েছে গুঞ্জন। সম্প্রতি আম্বানির ছেলের প্রাক-বিয়ের অনুষ্ঠানে তাদের একসঙ্গে দেখে খানিক স্বস্তি পেলেও নিশ্চিত হতে পারছেন না কেউই।

এদিকে ঐশ্বরিয়াকে নতুনভাবে ফিরতে দেখে স্বস্তি পেলেন তার অনুরাগীরা। পুরোনো সম্পর্ক যে আজও এভাবে আঁকড়ে ধরে আছেন অভিনেত্রী, তা বুঝতে পেরে খুশি সবাই। এক প্রসাধনী সংস্থার বহু পুরোনো মুখ তিনি। সেই শ্যাম্পু-কালার ব্র্যান্ডে দেখা গিয়েছিল নতুন মুখকে। সম্প্রতি আবারো সেখানে যুক্ত হলেন অভিনেত্রী। শুধু তাই নয়, ঐশ্বরিয়া দিলেন এক বার্তাও।

এই অভিনেত্রী বলেন, ‘না, কোনো আপস নয়’। সেই বিজ্ঞাপনী প্রচারে তাকে বলতে শোনা যায়, ‘আমি আজকের নারী। যে অল্পতে সন্তুষ্ট নয়। আমি আপসে বিশ্বাসী নই। এগিয়ে চলাই আমার কাছে উল্লেখযোগ্য। তাই চুলের ক্ষেত্রেও বা কেন এত ব্যতিক্রম হবে?’ তাকে নতুনভাবে আবিষ্কার করে অবাক তার অনুরাগীরা।

সর্বশেষ - ক্যাম্পাস