রবিবার , ১০ মার্চ ২০২৪ | ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. আইন আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও কৃষাণ
  5. ক্যাম্পাস
  6. ক্রিকেট
  7. গল্প-সাহিত্য
  8. চাকুরি
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. টালিউড
  12. টেনিস
  13. তথ্য-প্রযুক্তি
  14. ধর্ম ও ইসলাম
  15. ফিচার

গোপন প্রেমে অন্তঃসত্ত্বা হয়ে পড়েন বাহুবলির রাজমাতা, অতঃপর…

প্রতিবেদক
admin
মার্চ ১০, ২০২৪ ১২:৪৬ অপরাহ্ণ

(দিনাজপুর টোয়েন্টিফোর ডটকম)দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী রামায়া কৃষ্ণান। বিশ্বজুড়ে আলোড়ন ফেলে দেওয়া ‘বাহুবলিতে’ রাজমাতা শিবগামীর চরিত্রে অভিনয় করে সবার মনে জায়গা করে নিয়েছেন এই গুণী অভিনেত্রী।

বলিউডেও বেশ কিছু সিনেমায় কাজ করেছেন এই অভিনেত্রী। তবে ‘বাহুবলি’ সিনেমা তাকে খ্যাতির চূড়ায় পৌঁছে দেয়। শোনা যায়, এই অভিনেত্রী পরিচালকের সঙ্গে গোপন প্রেমে হয়ে পড়েন অন্তঃসত্ত্বা। দক্ষিণের নির্মাতা কেএস রবিকুমারের সঙ্গে প্রেমের সম্পর্ক ও অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনায় বেশ আলোচনা হয়।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা যায়, গ্ল্যামার জগতের জীবনে প্রেম, অন্তঃসত্ত্বা ও বিচ্ছেদের ঘটনা অহরহ সামনে আসে। জনপ্রিয় অভিনেত্রীদের ক্ষেত্রে এসব ঘটনা একটু বেশিই শিরোনামে আসে। যেমনটা ঘটেছিল দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী রামায়া কৃষ্ণানের সঙ্গে।

রামায়া চার দশকের বেশি সময় ধরে কাজ করছেন। নিজের ক্যারিয়ারে প্রায় ২৬০টি সিনেমা করে ফেলেছেন তিনি।

রামায়া যশ চোপড়ার ‘পরম্পরা’ চলচ্চিত্রে কাজ করেছেন। এরপর সুভাষ ঘাইয়ের ‘খলনায়ক’, মহেশ ভাটের ‘চাহাত’’ এবং ডেভিড ধাওয়ানের ‘বানারসি বাবু’, ‘বাড়ে মিঞা ছোটে মিঞা’তে অভিনয় করেছেন তিনি। সম্প্রতি এসএস রাজমৌলির বাহুবলিতে তার অভিনীত চরিত্র শিবগামী ব্যাপক প্রশংসা কুড়িয়েছিল।

তবে রামায়া কৃষ্ণান তার ব্যক্তিগত জীবন নিয়েও বিস্তর আলোচনায় ছিলেন। দক্ষিণী পরিচালক কেএস রবিকুমারের সঙ্গে তার সম্পর্ক গোপন নয়। সবাই জানতেন তাদের প্রেমের কথা। কেএসের অনেক সিনেমাতেই কাজ করেন রামায়া। আর সেই পরিচয় একসময় প্রেমে পরিণত হয়। বিয়ের আগেই গর্ভবতী হয়ে পড়েন রামায়া। তবে পরিচালক রবিকুমার ছিলেন বিবাহিত।

নিউজ ১৮-এর প্রতিবেদন অনুসারে, রবিকুমারের সঙ্গে রামায়ার সম্পর্ক অনেক গভীর হয়ে যায়। একসময় অন্তঃসত্ত্বা হয়ে পড়েন অভিনেত্রী। ওদিকে রবিকুমারের স্ত্রী এ খবর শুনে অভিনেত্রীকে হুমকি দিতে থাকেন। সন্তানের জন্ম ও তার পরিচয় নিতে অস্বীকারও করেন পরিচালক। ফলে একপর্যায়ে এসে গর্ভপাতের সিদ্ধান্ত নেন রামায়া। আর সেজন্য কেএস রবিকুমারের থেকে ৭৫ লাখ টাকাও চেয়ে নেন অভিনেত্রী।

পরে ২০০৩ সালে পরিচালক কৃষ্ণা বামসির সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী। বর্তমানে দক্ষিণী চলচ্চিত্রে নিয়মিত অভিনয় করছেন রামায়া। তাকে সর্বশেষ দেখা গেছে রজনীকান্তের সঙ্গে ‘জেলার’ চলচ্চিত্রে।

সর্বশেষ - ক্যাম্পাস