বুধবার , ২৭ মার্চ ২০২৪ | ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. আইন আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও কৃষাণ
  5. ক্যাম্পাস
  6. ক্রিকেট
  7. গল্প-সাহিত্য
  8. চাকুরি
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. টালিউড
  12. টেনিস
  13. তথ্য-প্রযুক্তি
  14. ধর্ম ও ইসলাম
  15. ফিচার

টাকার অভাবে ঔষধ কিনতে না পেরে পেটে ছুরি ঢুকিয়ে রোগীর আত্মহত্যা

প্রতিবেদক
admin
মার্চ ২৭, ২০২৪ ৫:২৮ পূর্বাহ্ণ

(দিনাজপুর টোয়েন্টিফোর ডটকম) টাকার অভাবে ঔষধ কিনতে না পেরে পেটে ছুরি ঢুকিয়ে নিজেই আত্মহত্যা করেছেন এক ব্যক্তি। মঙ্গলবার (২৬ মার্চ) রাতে রাজধানীর মগবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ওই ব্যক্তির নাম জয়নাল (৪৫)। তিনি পেশায় একজন রিকশাচালক। দীর্ঘদিন ধরে রোগাক্রান্ত ছিলেন তিনি। অর্থের অভাবেই তিনি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

নিহতের স্ত্রী মনজিলা বেগম জানান, ৪ বছর ধরে তিনি অসুস্থ ছিলেন। চিকিৎসক বলেছিলেন ঔষধ খেলেই তিনি সুস্থ থাকবেন। না খেলেই অসুস্থ হয়ে পড়তেন তিনি। তবে সামর্থ না থাকায় সবসময় তাকে ডাক্তার দেখানো বা ঔষধ দেয়া সম্ভব হচ্ছিল না। একমাস ধরে তার অসুস্থতা বেড়ে গিয়েছিল। এর মধ্যে দুবার ঔষধ এনে দেয়া হয়েছিলো। তবে গত ৪ দিন ধরে তার ঔষধের টাকা যোগাড় করা সম্ভব হচ্ছিল না। অভাবের তাড়নায় এর আগেও তিনি আত্মহত্যা করার কথা বলেছেন বলেও জানান তিনি।

তবে বিষয়টিকে অন্যভাবে বলছে পুলিশ। হাতিরঝিল থানার ওসি শাহ্ মো. আওলাদ হোসেন বলেন, ব্যথা সহ্য করতে না পেরে তিনি এমনটা করেছেন। বাসায় ওষুধপত্র ছিল তার। আত্মহত্যার পিছনে আর কোনো কারণ নেই বলেও জানান তিনি। মরদেহ ময়নাতদন্ত করার পাশাপাশি এ বিষয়ে সকল আইনি প্রক্রিয়া সম্পন্ন করা হবে বলেও জানান তিনি।

নিহতের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে বলেও জানা গেছে। -নিউজ ডেস্ক

সর্বশেষ - ক্যাম্পাস